Realme Narzo 50A Prime শক্তিশালী ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ সস্তায় লঞ্চ হল

Avatar

Published on:

Realme Narzo 50A Prime আজ অর্থাৎ ২৫ এপ্রিল ভারতে লঞ্চ হল। এই ফোনটি কয়েক সপ্তাহ আগে ইন্দোনেশিয়ায় আত্মপ্রকাশ করেছিল। নতুন এই নারজো সিরিজের ফোনের দাম শুরু হয়েছে ১১,৪৯৯ টাকা থেকে। Realme Narzo 50A Prime ফোনে আছে Unisoc T612 প্রসেসর ও ট্রিপল রিয়ার ক্যামেরা। আবার এতে পাওয়া যাবে ফুল এইচডি প্লাস ডিসপ্লে ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন Realme Narzo 50A Prime এর দাম ও সমস্ত স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Realme Narzo 50A Prime এর দাম ও লভ্যতা

ভারতে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনের ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১১,৪৯৯ টাকা। আবার ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২,৪৯৯ টাকা। ফোনটি ফ্ল্যাশ ব্ল্যাক ও ফ্ল্যাশ ব্লু কালার অপশনে আগামী ২৮ এপ্রিল অ্যামাজন ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে।

Realme Narzo 50A Prime এর স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনের সামনে দেখা যাবে ৬.৬ ইঞ্চির ফুল-এইচডি প্লাস (১,০৮০x২,৪০৮ পিক্সেল) ডিসপ্লে, যা ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট ও ৬০০ নিট পিক ব্রাইটনেস অফার করবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। আবার রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনের পিছনে পাওয়া যাবে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর, একটি মনোক্রোম পোট্রেট সেন্সর এবং একটি ম্যাক্রো শ্যুটার। যদিও‌ শেষ দুটি ক্যামেরার রেজোলিউশন অজানা।

Realme Narzo 50A Prime ফোনে অক্টা কোর ইউনিসক টি ৬১২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ১টিবি পর্যন্ত বাড়ানো যাবে। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

পাওয়ার ব্যাকআপের জন্য Realme Narzo 50A Prime ফোনে ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই হ্যান্ডসেটের কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে পাওয়া যাবে ৪জি এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস/ এ-জিপিএস, মাইক্রো এসডি কার্ড স্লট এবং ইউএসবি-সি পোর্ট।

সঙ্গে থাকুন ➥