৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ আসছে Realme Narzo 50a Prime, কবে লঞ্চ হবে জেনে নিন

Avatar

Published on:

খুব শীঘ্রই রিয়েলমি তাদের Realme Narzo 50 সিরিজে যোগ করতে চলেছে আরেকটি নতুন মডেল। এই চীনা সংস্থাটি ইতিমধ্যেই নিশ্চিত করেছে আগামী ২২ মার্চ Realme Narzo 50A Prime স্মার্টফোনটি ইন্দোনেশিয়ার বাজারে পা রাখতে চলেছে। এই মডেলটি বাজারে উপলব্ধ তিনটি Realme Narzo 50 সিরিজের স্মার্টফোন- Narzo 50, Narzo 50i এবং Narzo 50A- এর সাথে যোগদান করবে। রিয়েলমির ইন্দোনেশিয়ার শাখাটি ইতিমধ্যেই আসন্ন হ্যান্ডসেটটির প্রোমোশনাল টিজার প্রকাশ করা শুরু করেছে। সম্প্রতি সংস্থার শেয়ার করা নতুন আরেকটি পোস্টার থেকে Realme Narzo 50A Prime-এর ডিজাইন এবং কয়েকটি প্রধান স্পেসিফিকেশন সামনে এসেছে।

Realme Narzo 50A Prime- এর ডিজাইন

রিয়েলমি ইন্দোনেশিয়ার তরফে প্রকাশ করা নতুন টিজার অনুযায়ী, আপকামিং রিয়েলমি নার্জো ৫০এ প্রাইম ফোনের ব্যাক প্যানেলে থাকবে আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল, যার মধ্যে ট্রিপল লেন্স এবং একটি এলইডি ফ্ল্যাশ দেওয়া হবে। ক্যামেরা মডিউলের ডানদিকে একটি আয়নার মতো এক্সটেনশন দেখতে পাওয়া যাবে, যা প্রতিফলন করবে। ডিভাইসটির ডান পাশে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপস্থিত থাকবে এবং ফোনের নীচে একটি ইউএসবি টাইপ-সি পোর্ট, একটি ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক এবং একটি মোনো স্পিকার দেখা যাবে৷ যদিও ছবিতে রিয়েলমি নার্জো ৫০এ প্রাইম- এর বাঁদিকটি দৃশ্যমান নয়, তবে আশা করা যায় এই পাশে ভলিউম রকার এবং সিম-কার্ড ট্রে অবস্থান করবে।

প্রসঙ্গত, টিজার ইমেজটি প্রকাশ করে যে, Realme Narzo 50A Prime ফোনে ফুল এইচডি+ রেজোলিউশন সহ ৬.৬ ইঞ্চির ডিসপ্লে দেওয়া হবে। তবে, প্যানেলটিতে হাই রিফ্রেশ রেট সাপোর্ট করবে কিনা তা নিশ্চিত করা হয়নি। আবার, এই ফোনের রিয়ার প্যানেলে এআই (AI)-চালিত ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সিস্টেম অন্তর্ভুক্ত থাকবে। তবে অন্য দুটি ক্যামেরা সেন্সরের রেজোলিউশন সম্পর্কে এখনও কোনও তথ্য সামনে আনেনি সংস্থা। যদিও অনুমান করা হচ্ছে যে একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং আরেকটি ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর প্রাইমারি ক্যামেরার সাথে যুক্ত থাকবে।

এগুলি ছাড়া, এই টিজার থেকে Realme Narzo 50A Prime সম্পর্কে আর কোনও তথ্য সামনে আসেনি। কিন্তু এর আগে বিভিন্ন রিপোর্ট এবং লিক থেকে জানা গেছে, এই আপকামিং ডিভাইসে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে এবং এটি অ্যান্ড্রয়েড ১১ রিয়েলমি ইউআই ২.০ (Realme UI 2.0) ইউজার ইন্টারফেসে রান করবে।

উল্লেখ্য, Realme Naro 50A Prime গত বছর ভারতে লঞ্চ হওয়া Naro 50A-এর সমগোত্রীয় হবে বলেই আশা করা যায়। ডিভাইসটি আগামী ২২ মার্চ প্রথমে ইন্দোনেশিয়ার বাজারে লঞ্চ হওয়ার পর ভারতের বাজারেও শীঘ্রই আত্মপ্রকাশ করতে পারে।

সঙ্গে থাকুন ➥