৮ হাজার টাকার Realme Narzo 50i পাওয়া যাচ্ছে ৫,৭৫০ টাকায়, সীমিত সময়ের অফার

Avatar

Published on:

আপনি কি ৬,০০০ হাজার টাকার রেঞ্জে কোনো ভালো স্মার্টফোন খোঁজ করছেন? তাহলে আপনার জন্য সেরা বিকল্প হতে পারে Realme Narzo 50i। আজ্ঞে হ্যাঁ! এই ফোনটি এখন অফারে প্রায় ৫,৭৫০ টাকায় পাওয়া যাচ্ছে। আর এই অফার দিচ্ছে ই-কমার্স সাইট অ্যামাজন। ফিচারের কথা বললে এই এন্ট্রি লেভেল স্মার্টফোনে আছে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস এলসিডি, ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও অক্টা-কোর এসসি৯৮৬৩এ প্রসেসর।

Realme Narzo 50i এর দাম ও অফার

রিয়েলমি নারজো ৫০আই দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে পাওয়া যায়। এরমধ্যে ২ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭,৯৯৯ টাকা। আবার, ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম রাখা হয়েছে ৯,৯৯৯ টাকা।

তবে অ্যামাজন এখন ফোনের দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট যথাক্রমে ৭,৪৯৯ টাকায় ও ৮,৯৯৯ টাকায় বিক্রি করছে। আবার এই ফ্লাট ডিসকাউন্ট ছাড়াও সিটি ব্যাংকের ও ইয়েস ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ফোনটির উপর সর্বোচ্চ ১,৭৫০ টাকা পর্যন্ত ছাড় পাবেন।

Realme Narzo 50i এর স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি নারজো ৫০আই ফোনের সামনে আছে ওয়াটার ড্রপ নচ স্টাইলের ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে, যা ২০:৯ এসপেক্ট রেশিও, ৮৮.৭ % স্ক্রিন-টু-বডি রেশিও ও ৪০০ নিট পর্যন্ত স্ক্রিন ব্রাইটনেস অফার করে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে এফ/২.২ অ্যাপারচারের ৫ মেগাপিক্সেল এআই ফ্রন্ট ক্যামেরা‌ উপস্থিত। আবার রিয়েলমি নারজো ৫০আই ফোনের পিছনে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল এআই রিয়ার ক্যামেরা দেখা যাবে।

পারফরম্যান্সের জন্য Realme Narzo 50i ফোনে অক্টা-কোর এসসি৯৮৬৩এ প্রসেসর ব্যবহার করা হয়েছে।
ডায়াগোনাল স্ট্রাইপ ডিজাইনের আকর্ষণীয় এই ফোনটি, অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই গো ওএস- এ চলে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির পাওয়ারফুল ব্যাটারি।

সঙ্গে থাকুন ➥