Realme Q5 Pro কোন প্রসেসরের সাথে আসছে? কাল লঞ্চের আগেই জানিয়ে দিল রিয়েলমি

Avatar

Updated on:

Realme Q5 সিরিজের তিন তিনটি স্মার্টফোন Realme Q5, Realme Q5i, এবং Realme Q5 Pro আগামীকাল, ২০ এপ্রিল চীনে লঞ্চ হতে চলেছে। তার আগেই অবশ্য Q5 লাইনআপের স্পেসিফিকেশনগুলি একে একে প্রকাশ করতে শুরু করেছে রিয়েলমি। আর গতকাল, সংস্থার তরফে জানানো হয়েছে, Realme Q5 Pro হ্যান্ডসেটে থাকা প্রসেসরের নাম।

একটি টিজার পোস্টার প্রকাশ করে রিয়েলমি ঘোষণা করেছে, Snapdragon 870 প্রসেসরের সাথে আসবে Realme Q5 Pro। উল্লেখ্য, Realme Q5 এবং Realme Q5i যথাক্রমে Snapdragon 695 এবং Dimensity 810 চিপসেট পাবে বলে বিভিন্ন প্রতিবেদনে দাবি করা হয়েছে।

অন্য দিকে, টেনার ছাড়পত্র পাওয়া RMX3372 মডেল নম্বরের ডিভাইসটি চীনে Realme Q5 Pro নামে আসবে বলে জল্পনা শোনা যাচ্ছে। সেখান থেকে স্পেসিফিকেশন সর্ম্পকিত প্রচুর তথ্য উঠে এসেছে। আবার 3C সার্টিফিকেশন পোর্টালের ইঙ্গিত, Realme Q5 Pro সাপোর্ট করবে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং।

Realme Q5 Pro স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

রিয়েলমি কিউ৫ প্রো ৬.৬২ ইঞ্চির ওলেড ডিসপ্লে থাকবে, যা ফুল এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপস্থিতিতে নিরাপত্তাকে আরও মজবুত হবে। ্ রিয়েলমি কিউ৫ প্রো একটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ৫০ মেগাপিক্সেল (প্রধান) + ৮ মেগাপিক্সেল (আল্ট্রাওয়াইড) + ২ মেগাপিক্সেল (ম্যাক্রো) রিয়ার ক্যামেরার সাথে আসতে পারে। এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার হতে পারে।

সঙ্গে থাকুন ➥