Realme RMX3142/RMX3143 ফোনে থাকবে ৩২ এমপি সেলফি ক্যামেরা সহ পাঞ্চ হোল AMOLED ডিসপ্লে

Avatar

Published on:

TENAA সার্টিফিকেশন সাইটের ডেটাবেসে স্পট করা হয়েছে অথচ এখনও লঞ্চ হয়নি, Realme-র এরকম কয়েকটি নতুন স্মার্টফোন সর্ম্পকে প্রায়ই খবর পাওয়া যাচ্ছে। উদাহরণস্বরূপ – RMX3333, RMX3041, এবং RMX3142/RMX3143 মডেল নম্বরের রিয়েলমি স্মার্টফোনগুলিকে TENAA-র ওয়েবসাইটে ইতিমধ্যেই দেখা গিয়েছে৷ কিন্তু অফিসিয়ালভাবে এদের এখনও ঘোষণা করা হয়নি। ডিভাইস গুলির বৈশিষ্ট্য কেমন হবে তাও অজানা। তবে TENAA-তে RMX3142/RMX3143 মডেল নম্বরের রিয়েলমি স্মার্টফোনটিকে এখন পুরো স্পেসিফিকেশন ও ছবি সহ লিস্টেড থাকতে দেখা গিয়েছে।

এই মাসের শুরুতে Realme RMX3142 স্মার্টফোনটিকে চাইনিজ সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল৷ পরে আবার এই স্মার্টফোনের আর একটি নেটওয়ার্ক ভ্যারিয়েন্টকে RMX3143 TENAA-তে তালিকাভুক্ত করা হয়। প্রাথমিকভাবে লিস্টিং থেকে হাতে গোনা কয়েকটি স্পেসিফিকেশন সামনে এসেছিল। কিন্তু এখন স্মার্টফোন দুটির ব্যাপারে আরও তথ্য প্রকাশ পেয়েছে।

Realme RMX3142/RMX3143 পরিমাপে ১৫৯.১x৭৩.৪x৮.১ মিমি এবং ওজন ১৭৪ গ্রাম হবে৷ ফোনে পাঞ্চ-হোল ডিজাইনের ৬.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে থাকবে। এটি ফুলএইচডি+ রেজোলিউশন (১০৮০x২৩৪০ পিক্সেল) সাপোর্ট করবে। ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি ডিসপ্লের মধ্যেই দেওয়া হয়েছে। ফোনের বাম দিকে পাওয়ার বাটন এবং ডানদিকে ভলিউম বাটন থাকছে।

Realme RMX3142/RMX3143-এ ৬৪+৮+২ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা দেখা যাবে। আবার ফ্রন্ট ক্যামেরা হবে ৩২ মেগাপিক্সেলের। ব্যাক প্যানেলে “Dare To Leap” টেক্সট থাকছে। ফোনটি ২.৮ গিগাহার্টজ ক্লকস্পিডের প্রসেসরে চলবে। প্রসেসর নাম যদিও এখনও অজানা৷ তবে জানা গেছে পাওয়ার ব্যাকআপের জন্য এটি ৪,৪০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। Realme RMX3142 ফোনে ৬৫ ওয়াট র‌্যাপিড চার্জিং সাপোর্ট থাকার কথা 3C সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছিল‌। নতুন রিপোর্টে Realme RMX3142/RMX3143-এর অফিসিয়াল প্রোডাক্ট নাম উল্লেখ থাকবে বলে আশা করা যায়‌।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥