Realme TechLife convertible AC: বিদ্যুৎ বিল কম আসবে, নয়া এসি বাজারে আনল রিয়েলমি

Avatar

Published on:

আজ অর্থাৎ ১৩ই এপ্রিল Realme TechLife convertible AC রেঞ্জ লঞ্চের মাধ্যমে এয়ার কন্ডিশনার সেগমেন্টে প্রবেশ করলো Realme। বিশেষত্বের কথা বললে, এই কনভার্টেবল এ.সি গুলি সর্বোচ্চ ৫৫-ডিগ্রি সেলসিয়াসেও ঘর ঠান্ডা রাখবে বলে দাবি করেছে সংস্থাটি। একই সাথে, বিদ্যুৎ সাশ্রয়ের জন্য এগুলি ঘরে অবস্থিত লোক সংখ্যা উপর ভিত্তি করে কুলিং ক্যাপাসিটি স্বয়ং পরিবর্তন করতে পারবে। এই নয়া এয়ার কন্ডিশনার লাইনআপ ইনভার্টার কম্প্রেসর টেকনোলজি সহ এসেছে, যা ‘ফাস্ট কুলিং’ এবং দীর্ঘ কম্প্রেসার স্থায়িত্ব প্রদান করতে সক্ষম। এছাড়া, শীততাপ নিয়ন্ত্রণকারী মডেলগুলিকে আর্দ্রতা, ধুলাবালি এবং মরচের থেকে সুরক্ষিত রাখতে একটি স্বয়ংক্রিয় ক্লিনিং সিস্টেমও উপলব্ধ করা হয়েছে বলে জানিয়েছে টেক সংস্থাটি। চলুন Realme TechLife convertible AC এর দাম ও স্পেসিফিকেশন সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Realme TechLife convertible AC দাম ও লভ্যতা

রিয়েলমি টেকলাইফ কনভার্টেবল এয়ার কন্ডিশনারের দাম শুরু হচ্ছে ২৭,৭৯০ টাকা থেকে। এই বিক্রয় মূল্য ১ টন মডেলের জন্য বরাদ্দ করা হয়েছে। আবার, ৪ স্টার ১.৫ টন মডেলের দাম রাখা হয়েছে ৩০,৯৯৯ টাকা। আবার ৫-স্টার ১.৫ টন এয়ার কন্ডিশনারের দাম থাকছে ৩৩,৪৯০ টাকা। আগ্রহীদের জানিয়ে রাখি, উল্লেখিত প্রত্যেকটি মডেলকে ই-কমার্স সাইট Flipkart -এর মাধ্যমে কেনা যাবে।

Realme TechLife convertible air conditioners এর স্পেসিফিকেশন

নয়া রিয়েলমি টেকলাইফ কনভার্টেবল এয়ার কন্ডিশনার, ইনভার্টার কম্প্রেসার টেকনোলজির সাথে এসেছে, যা দীর্ঘ কম্প্রেসার স্থায়িত্ব অফার করার পাশাপাশি, দ্রুত, কার্যকর এবং যথাযথ কুলিং -ও প্রদান করবে বলে দাবি করা হয়েছে। সদ্য আগত এয়ার কন্ডিশনার মডেলগুলি বিদ্যুৎ সাশ্রয়ের জন্য, ঘরে অবস্থিত লোক সংখ্যার উপর ভিত্তি করে কুলিং পারফরম্যান্স পরিবর্তন করতে সক্ষম। এছাড়া, বাহ্যিক পরিবেশের সাথে সামঞ্জস্য রাখতে ও সুবিধামতো শীতলতা নিয়ন্ত্রণের জন্য ইউজাররা এগুলিতে – ড্রাই, ইকো এবং তিনটি স্লিপ মোড পেয়ে যাবেন। সংস্থার বিবৃতি অনুযায়ী, সর্বোচ্চ ৫৫-ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রাতেও ঘরকে শীতল রাখতে সক্ষম রিয়েলমির এই নতুন এ.সি।

Realme TechLife কনভার্টেবল এয়ার কন্ডিশনারগুলি অটো-ক্লিনিং ফিচারের সাথে এসেছে, যা এ.সি বন্ধ হওয়ার পর ৩০সেকেন্ডের জন্য কাজ করবে। এই ফিচারকে, ডিভাইস থেকে নির্গত জলকে শুকিয়ে দেওয়ার মাধ্যমে ইউনিটকে আর্দ্রতা, ধুলো এবং মরচের থেকে রক্ষা করার জন্য ডিজাইন করা হয়েছে। তদুপরি, সংস্থাটির দাবি অনুযায়ী, সদ্য আগত এ.সি গুলিতে ব্লু ফিন টেকনোলজি বর্তমান, যা কয়েলকে জলের ফোঁটা, লবণ এবং অ্যাসিডের থেকে রক্ষা করার জন্য ডিজাইন করা হয়েছে। পরিশেষে, বিদ্যুৎ সাশ্রয়ের জন্য, ব্যবহারকারীরা এয়ার কন্ডিশনারগুলিকে ৪০%, ৬০%, ৮০%, এমনকি ১১০% পর্যন্ত পাওয়ার ক্যাপাসিটির মধ্যে পরিবর্তন করে ব্যবহার করতে পারবে বলে দাবি করেছে রিয়েলমি।

সঙ্গে থাকুন ➥