Realme V25 লঞ্চের তারিখ ঘোষণা হল, রিয়েলমি 9 Pro সিরিজের ডিজাইনের সাথে হুবহু মিল! দেখে নিন স্পেসিফিকেশন

Avatar

Published on:

Realme V25 স্মার্টফোনের লঞ্চের তারিখ আনুষ্ঠানিক ভাবে ঘোষণা হল৷ রিয়েলমি তাদের ওয়েইবো অ্যাকাউন্টের মাধ্যমে জানিয়েছে, Realme V25-এর লঞ্চ ইভেন্ট চীনে আগামী ৩ মার্চ স্থানীয় সময় দুপুর দু’টো থেকে শুরু হবে। আবার আত্মপ্রকাশের আগেই টিজার প্রকাশ করে হ্যান্ডসেটটির ডিজাইনের ধারণা দিয়েছে তারা।

Realme V25 একটি অফিসিয়াল পোস্টারে গ্র্যাডিয়েন্ট ব্লু রঙে দেখা গিয়েছে। উল্লেখ্য, হালে ভারতে লঞ্চ হওয়া Realme 9 Pro সিরিজের ডিজাইনের সঙ্গে ফোনটির হুবহু মিল রয়েছে। ডিভাইসটির বামদিকে ট্রিপল ক্যামেরা সেটআপ লক্ষ্য করা গিয়েছে। প্রাইমারি সেন্সরটি ৬৪ মেগাপিক্সেলের৷ Realme V25 এর পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ইন্টিগ্রেট করা হয়েছে। সেগমেন্টের অন্যান্য মডেলের মতো ডিভাইসটির নীচের প্রান্তে স্পিকার গ্রিল, ইউএসবি সি পোর্ট, মাইক্রোফোন, এবং ৩.৫ মিমি অডিও জ্যাক রয়েছে।

রিয়েলমি ভি২৫-এর স্পেসিফিকেশনগুলি এখনও সংস্থার তরফে ঘোষণা হয়নি। তবে টেনার লিস্টিং অনুযায়ী, এতে ৬.৫ ইঞ্চি এলসিডি ফুল-এইচডি+ ডিসপ্লে থাকবে। ফটোগ্রাফির জন্য ব্যাক প্যানেলে ৬৪ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ক্যামেরা ও সামনে একটি ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং দেওয়া হবে।

রিয়েলমি ভি২৫ ফোনটি ২.২ গিগাহার্টজ প্রসেসর দ্বারা পরিচালিত হবে। অনুমান, এটি স্ন্যাপড্রাগন-৬ সিরিজের ৫জি রেডি চিপসেট৷ ডিভাইসটিতে অ্যান্ড্রয়েড ১২ নির্ভর রিয়েলমি ইউআই ৩.০ প্রি-ইনস্টলড থাকবে। ব্যাটারিটি ৫,০০০ এমএএইচ হওয়ার সম্ভাবনা, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। 

সঙ্গে থাকুন ➥