Realme X7 Max কেনা যাবে ফ্লিপকার্ট থেকে, জেনে নিন দাম ও ফিচার

Avatar

Published on:

Realme X7 Max Flipkart Availability Confirmed: ৩১ মে Realme X7 Max ভারতে পা রাখছে। তার আগেই অনলাইন মার্কেটপ্লেস লিস্টিং থেকে স্মার্টফোনটির লভ্যতার বিষয়ে জানা গেল। Realme-র প্রত্যেকটি নতুন ফোনের মতো এবারও Realme X7 Max কোম্পানির ওয়েবসাইট ছাড়া ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে। ফ্লিপকার্ট লিস্টিং থেকে এই ফোনের প্রায় সমস্ত স্পেসিফিকেশন সামনে এসেছে।

ফ্লিপকার্টের ডেডিকেটেড মাইক্রোসাইট দেখাচ্ছে, Realme X7 Max-এ ১২০ হার্টজ রিফ্রের রেটযুক্ত পাঞ্চ হোল ডিসপ্লে, মিডিয়াটেক ডায়মেনসিটি ১২০৯ প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা, ডুয়াল 5G সিম সাপোর্ট ও ৫০ ওয়াট সুপারডার্ট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। এছাড়াও, Realme X7 Max-এর বাদবাকি স্পেসিফিকেশন ও দাম জানতে প্রতিবেদনটি পুরোটা পড়ুন।

Realme X7 Max: স্পেসিফিকেশন

ফ্লিপকার্ট লিস্টিং অনুসারে রিয়েলমি এক্স৭ ম্যাক্স ফোনে থাকবে ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। ডিসপ্লের সাইজ যদিও সেখানে উল্লেখ ছিল না। তবে এতে ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ১,০০০ নিটস পিক ব্রাইটনেস ও ১০০ শতাংশ ডিসিআই-পি৩ কালার গামুট সাপোর্ট করবে।

রিয়েলমি এক্স৭ ম্যাক্স-এ ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। এগুলি হল ৬৪ মেগাপিক্সেল Sony IMX682 প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। রিয়ার ক্যামেরা ডাইনামিক বোকেহ ফিচার সহ আসবে।

রিয়েলমি এক্স৭ ম্যাক্স ফোনে ৫০ ওয়াট সুপারডার্ট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। যা এর ব্যাটারিকে ১৬ মিনিটের মধ্যেই ৫০ শতাংশ চার্জ করে দেবে। এছাড়া ফোনটি তিনটি কালার অপশনে আসবে। এবং ফোনটির ওজন ১৭৯ গ্রাম ও এটি ৮.৪ মিমি সরু হবে।

Realme X7 Max এর দাম (সম্ভাব্য)

রিপোর্ট অনুযায়ী, ভারতে রিয়েলমি এক্স৭ ম্যাক্স-এর দাম শুরু হবে ২৭,৯৯৯ টাকা থেকে। এই মূল্য রাখা হবে ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের। আবার এটির ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ৩০,৯৯৯ টাকায় পাওয়া যাবে। ফোনটি মার্কারি সিলভার, অ্যাস্টোরয়েড ব্ল্যাক, এবং মিল্কি ওয়ে কালার অপশনে আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥