লঞ্চের দিনই ভারতে পাওয়া যাবে Realme X7 Pro, জেনে নিন দাম

Avatar

Published on:

চলতি সপ্তাহেই ভারতে লঞ্চ হবে Realme X7 ও Realme X7 Pro। এই দুটি ফোন গত সেপ্টেম্বরে চীনে লঞ্চ হয়েছিল। যদিও চীনে লঞ্চ হওয়া রিয়েলমি এক্স৭ ফোনটি ভারতে আসবে না বলেই মনে হয়। সেক্ষেত্রে Realme V15 ফোনটিকে এদেশে রিয়েলমি এক্স৭ নামে আনা হতে পারে। তবে রিয়েলমির তরফে এইবিষয়য়ে এখনও কিছু নিশ্চিত করা হয়নি। কিন্তু টিপ্সটাররা এমন দাবি করেছেন। পাশাপাশি তারা Realme X7 এর দাম ও Realme X7 Pro এর সেল ডেটও ফাঁস করেছেন।

Realme X7 এর দাম (সম্ভাব্য)

টিপ্সটার Debayan Roy জানিয়েছেন, ভারতে Realme X7 এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম হবে ১৯,৯৯৯ টাকা। আবার ২১,৯৯৯ টাকা মূল্য ধার্য করা হতে পারে এর ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের। যদিও বক্সে ২৩,৯৯৯ টাকা প্রিন্ট থাকতে পারে।

Realme X7 Pro এর সেল ডেট

এদিকে টিপ্সটার অভিষেক যাদব রিয়েলমি ইন্ডিয়া সাপোর্ট এর একটি স্ক্রিনশট শেয়ার করেছেন। সেখানে দেখা গেছে রিয়েলমি এক্স৭ প্রো ফোনটির সেল শুরু হবে ৪ ফেব্রুয়ারি থেকে। জানিয়ে রাখি ফোনটি ওই দিনই লঞ্চ হবে। ই-কমার্স সাইট Flipkart ও Realme ইন্ডিয়ার ওয়েবসাইট থেকে ফোনটি কেনা যাবে। Realme X7 তিনটি কালারে আসবে – ইরিডসেন্ট, অ্যারোলাইট ব্ল্যাক এবং স্কাইলাইন হোয়াইট

Realme X7 ও Realme X7 Pro এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিয়েলমি এক্স৭ ফোনের স্পেসিফিকেশনের কথা বললে, এতে ৬.৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ৮০০ইউ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৩১০ এমএএইচ ব্যাটারি, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে।

আবার রিয়েলমি এক্স৭ প্রো এর কথা বললে এতে থাকবে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড, মিডিয়াটেক ডাইমেনসিটি ১০০০ প্লাস প্রসেসর, ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত কোয়াড ক্যামেরা ও ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥