Redmi 10 এক ধাক্কায় অনেকটাই সস্তা, সীমিত সময়ের অফার

Avatar

Published on:

আপনি যদি অতিশয় সস্তায় একটি নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তবে এটাই সবথেকে উপযুক্ত সময়। কেননা, জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart তাদের সাইটে ‘End Of Season’ নামের একটি নতুন সেলের ঘোষণা করেছে। যেখানে ২০২১ সালের তৃতীয় কোয়ার্টারে লঞ্চ হওয়া Redmi 10 স্মার্টফোনটিকে ৩৩% ডিসকাউন্ট সহিত ১০,০০০ টাকারও কমে বিক্রি করা হচ্ছে। আবার ডিসকাউন্টের পাশাপাশি ক্যাশব্যাক, ইনস্ট্যান্ট ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস সহ বেশ কয়েকটি অফারও উপলব্ধ করা হয়েছে এই মডেলের সাথে। ফলে ডিসকাউন্ট ও যাবতীয় অফারের লাভ ওঠাতে পারলে উক্ত হ্যান্ডসেটকে প্রায় ৭৫০ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে। অতএব এরূপ সুবর্ণ সুযোগ হাতছাড়া করা একদমই উচিত হবে না আপনাদের জন্য।

Flipkart End Of Season Sale থেকে সস্তায় কিনুন Redmi 10 স্মার্টফোন

ই-কমার্স সাইট ফ্লিপকার্টে চলমান এন্ড অফ সিজন সেলে রেডমি ১০ স্মার্টফোনের ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ৩৩% ডিসকাউন্টের সাথে বিক্রি করা হচ্ছে। যারপর ফোনটিকে নূন্যতম ৯,৯৯৯ টাকা খরচ করে কিনে নেওয়া যাবার। তবে আগেই জানিয়ে দিই, সেল শেষ হয়ে গেলেই (১৬ই জুন) হ্যান্ডসেটটির দাম বেড়ে পুনরায় ১৪,৯৯৯ টাকা (এমআরপি) হয়ে যাবে।

অন্যান্য অফারের কথা বললে, Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে উক্ত মডেলটি কিনলে ৫% পর্যন্ত ক্যাশব্যাক দেওয়া হবে। আবার, IDFC First ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫% বা প্রায় ৩,০০০ টাকার ক্যাশব্যাক পাওয়া যাবে। এছাড়া, Flipkart Pay Later স্কিমের অধীনে ফোনটি ক্রয় করলে ফ্লাট ১০০ টাকার ডিসকাউন্ট মিলবে। এছাড়াও, এটির সাথে এক্সচেঞ্জ অফারের সুবিধাও উপলব্ধ করা হয়েছে। ফলে পুরোনো মোবাইলের পরিবর্তে এই নয়া হ্যান্ডসেটটি কিনলে মিলবে ৯,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস। যদিও এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু হস্তগত করার জন্য পুরানো ফোনের অভ্যন্তরীণ ও বাহ্যিক অবস্থা ভালো হতে হবে।

প্রসঙ্গত, রেডমি ১০ স্মার্টফোনকে ৭ দিনের রিপ্লেসমেন্ট পলিসি সহ ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। একই সাথে, এই ফোনের সাথে জিএসটি ইনভয়েস (GST invoice) দেওয়া হচ্ছে। অর্থাৎ, আপনি যদি এই ফোনটিকে ব্যবসায়িক ব্যবহারের জন্য কেনেন, তাহলে জিএসটি ফেরত পেয়ে যেতে পারেন।

Redmi 10 স্মার্টফোনের স্পেসিফিকেশন

রেডমি ১০ স্মাটফোনে, কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন সহ একটি ৬.৭ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ২০.৬:৯ এসপেক্ট রেশিও ও ৪০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। এই ডিসপ্লের ডিজাইন ড্রপ নচ স্টাইল। অভ্যন্তরীণ স্পেসিফিকেশনের কথা বললে, উক্ত ডিভাইসটি, এড্রেনো ৬১০ জিপিইউ এবং অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর সহ এসেছে। আর অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১৩ কাস্টম স্কিন পাওয়া যাবে।

তদুপরি, ফটোগ্রাফির জন্য রেডমি ১০ ফোনে LED ফ্ল্যাশ লাইট সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এগুলি হল, এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর৷ একই ভাবে, সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য ফোনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য রেডমি ১০ স্মার্টফোনে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়া সিকিউরিটির জন্য এই হ্যান্ডসেটে রিয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বিদ্যমান।

সঙ্গে থাকুন ➥