Redmi Note 10 ফোনের দাম ফের বাড়লো, জেনে নিন নতুন দাম

Avatar

Published on:

এই মাসের শুরুতেই Xiaomi-র সাব-ব্র্যান্ড Redmi তাদের Redmi Note 10 ফোনটির দাম বাড়িয়েছিল। তবে কয়েক সপ্তাহ যেতে না যেতেই ফোনটি আরও আরও ব্যয়বহুল হল। এখন এই বাজেট ফোনটি কেনার জন্য অতিরিক্ত ৫০০ টাকা ব্যয় করতে হবে। উল্লেখ্য লঞ্চের সময় রেডমি নোট ১০ এর বেস মডেলের দাম ছিল ১১,৯৯৯ টাকা। এই ফোনে পাওয়া যাবে AMOLED ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৬ সিরিজের প্রসেসর ও ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা।

Redmi Note 10 ফোনের দাম বেড়ে কত হল

রেডমি নোট ১০ ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ লঞ্চ হয়েছিল। তখন এই দুই ভ্যারিয়েন্টের মূল্য ছিল যথাক্রমে ১১,৯৯৯ টাকা ও ১৩,৯৯৯ টাকা।

যদিও চলতি মাসের শুরুতেই Redmi Note 10 ফোনের দুটি ভ্যারিয়েন্টের দাম ৫০০ টাকা বাড়ানো হয়। যার পর ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম হয় ১২,৪৯৯ টাকা এবং ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম হয় ১৪,৪৯৯ টাকা।

তবে Redmi Note 10 ফোনের এখন ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম আরও ৫০০ টাকা বাড়ানো হয়েছে। ফলে এই ভ্যারিয়েন্টের নতুন দাম দাঁড়িয়েছে ১৪,৯৯৯ টাকা। যদিও ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট একই দামে পাওয়া যাবে।

রেডমি নোট ১০ তিনটি কালারে উপলব্ধ- শেডো ব্ল্যাক, অ্যাকোয়া গ্রিন এবং ফ্রস্ট হোয়াইট। আজ থেকেই নতুন দামে ফোনটি Amazon ও Mi.com থেকে পাওয়া যাবে।

Redmi Note 10 ফোনের স্পেসিফিকেশন, ফিচার

রেডমি নোট ১০ ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ ওএস-এ চলে। এই ফোনে আছে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার AMOLED পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লের পিক ব্রাইটনেস ১১০০ নিটস ও আসপেক্ট রেশিও ২০:৯। আবার ডিসপ্লের প্রোটেকশনের জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩। রেডমি নোট ১০ ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৮ প্রসেসর।

সিকিউরিটির জন্য Redmi Note 10 ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

ক্যামেরার কথা বললে Redmi Note 10 ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স৫৮২ প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥