১০৮ এমপি ক্যামেরার Redmi Note 10 Pro Max সবচেয়ে কম দামে কেনার সুযোগ, অফার দেখে নিন

Avatar

Published on:

আপনি কি ভ্যালু ফর মানি স্মার্টফোন খোঁজ করছেন? চাইছেন ফোনটি যেন সেরা পারফরম্যান্স দেয়। তবে আমরা আপনাকে Redmi Note 10 Pro Max কেনার জন্য বলবো। এই ফোনটি ১০৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সহ এসেছে। এতে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের AMOLED ডিসপ্লে। আবার শক্তিশালী কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর ব্যবহার করা হয়েছে এতে। তবে শুধু ফিচারের জন্য Redmi Note 10 Pro Max কিনতে বলছি না আমরা। নজরকাড়া স্পেসিফিকেশনের সাথে আসা এই ফোনটি এখন আপনি সস্তায়ও পকেটস্থ করতে পারবেন।

Redmi Note 10 Pro Max এর উপর দুর্দান্ত অফার

ভারতে লঞ্চের সময় রেডমি নোট ১০ প্রো ম্যাক্স ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ছিল ১৯,৯৯৯ টাকা। তবে এখন Amazon Great Indian Festival সেলে ফোনটি ১,০০০ টাকা ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। আবার ICICI, Kotak ব্যাংকের কার্ডধারীরা ১,২৫০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। ৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে দেওয়া হবে Rupay ক্রেডিট ও ডেবিট কার্ড হোল্ডারদের।

শুধু তাই নয়, পুরানো ফোন এক্সচেঞ্জ করে আপনি ১৫,৮০০ টাকা পর্যন্ত পেতে পারেন। আবার ফোনটি কেনার সময় ৯ মাসের নো কস্ট ইএমআই অপশনের সুবিধা পাওয়া যাবে। এছাড়া Prime মেম্বারদের ৬ মাসের স্ক্রিন রিপ্লেসমেন্টের সুবিধা দেওয়া হবে।

Redmi Note 10 Pro Max এর স্পেসিফিকেশন

অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২ (MIUI 12) কাস্টম ওএস সহ চলা রেডমি নোট ১০ প্রো ম্যাক্স ফোনে আছে ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য ফোনের ব্যাক প্যানেলে রয়েছে চারটি ক্যামেরা। এগুলি হলো, ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর এবং ২ মেগাপিক্সেল টেলিফটো লেন্স। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেলের ইন-ডিসপ্লে ফ্রন্ট সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৩৩ ওয়াট ফাস্ট-চার্জিং সাপোর্ট সহ ৫,০২০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি দেওয়া হয়েছে। আবার সিকিউরিটির জন্য এই ফোনে উপস্থিত আছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

সঙ্গে থাকুন ➥