কখনও পাবেন না এমন অফার, Redmi Note 10 Pro Max সবচেয়ে কম দামে কেনার সুযোগ

Avatar

Published on:

Redmi Note 10 সিরিজের সবচেয়ে প্রিমিয়াম স্মার্টফোন, Redmi Note 10 Pro Max আকর্ষণীয় অফারের সাথে কেনার সেরা সুযোগ করে দিল Xiaomi। ১০৮ মেগাপিক্সেল সেন্সর যুক্ত কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ, এমআইইউআই ১২ (MIUI 12) কাস্টম ওএস এবং ৫,০২০ এমএএইচ ব্যাটারি সহযোগে আসা এই স্মার্টফোনটি সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (mi.com) থেকে অনেকটাই সস্তায় পকেটস্থ করা যাবে। ফোনটি কেনার সময় HDFC ব্যাঙ্ক কার্ড অফার, অ্যাপ বোনাস, নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফারের মতো সুবিধা পাওয়া যাবে। আসুন এত অফারের পর Redmi Note 10 Pro Max কত দামে কেনা যাবে দেখে নিই…

Redmi Note 10 Pro Max এর দাম ও অফার

রেডমি নোট ১০ প্রো ম্যাক্স স্মার্টফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ১৯,৯৯৯ টাকা। তবে HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে ফ্লাট ১,৫০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। আবার রেডমি নোট ১০ প্রো ম্যাক্স নো-কস্ট ইএমআই অপশনের অধীনেও কেনা যাবে। একই সাথে, Mi Exchange অফারের আওতায় এই স্মার্টফোনটি কিনলে ১০,০০০ টাকা পর্যন্ত টাকা সাশ্রয় করতে পারবেন ক্রেতারা।

এছাড়া আপনি যদি Bajaj Finserv Limited -এর ইএমআই নেটওয়ার্ক কার্ড হোল্ডার হন, তাহলে নো-কস্ট ইএমআই-এর লাভ ওঠাতে পারবেন। আবার, MobiKwik অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে ৬০০ টাকা ক্যাশব্যাক অফার করা হবে। এর জন্য আপনাদের SAVE600 কোডটি ব্যবহার করতে হবে। অন্যদিকে, Mi Screen Protect পলিসির অধীনে ফোনের ডিসপ্লে ভেঙে গেলে বা লিকুইড ড্যামেজ হলে ক্রেতারা এক বছরে ২ বার ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্টের সুবিধা পেয়ে যাবেন।

তবে এখানেই শেষ নয়, Redmi Note 10 Pro Max এর সাথে Xiaomi একটি Mi Wi-Fi স্মার্ট স্পিকার ১,৯৯৯ টাকায় কেনার সুযোগ দেবে। এছাড়া জিও গ্রাহকরা পাবে ১০,০০০ টাকা পর্যন্ত বেনিফিট।

Redmi Note 10 Pro Max এর স্পেসিফিকেশন

রেডমি নোট ১০ প্রো ম্যাক্স স্মার্টফোনে, ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে আছে। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। আর অপারেটিং সিস্টেমের ক্ষেত্রে ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২ (MIUI 12) কাস্টম ওএস ভার্সন দ্বারা চালিত হবে। এতে, ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ পাওয়া যাবে।

ফোনের ব্যাক প্যানেলে থাকছে চারটি ক্যামেরা। এগুলি হলো, ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর এবং ২এক্স (2X) টেলিফোন লেন্স। একই সাথে সেলফি তোলার জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেলের ইন-ডিসপ্লে ফ্রন্ট সেন্সর। এতে, ৩৩ ওয়াট ফাস্ট-চার্জিং সাপোর্ট সহ ৫,০২০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি আছে। উক্ত স্মার্টফোনকে ডার্ক নাইট, গ্লাসিয়াল ব্লু এবং ভিনটেজ ব্রোঞ্জ কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥