Redmi Note 10 Pro Max ফোনে থাকবে অবাক করা ফিচার, ফাঁস করলেন টিপস্টার

Avatar

Published on:

Redmi Note 10, Redmi Note 10 Pro এর পর এবার লঞ্চের আগেই ফাঁস হল Redmi Note 10 Pro Max এর স্পেসিফিকেশন। আগামীকাল অর্থাৎ ৪ মার্চ এই ফোনগুলি ভারত সহ গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে। তবে তার আগেই টিপস্টাররা ফোনগুলির দাম, স্পেসিফিকেশন ইন্টারনেটে শেয়ার করছেন। জানা গেছে রেডমি নোট প্রো ম্যাক্স ফোনে ১২০ হার্টজ সুপার অ্যামোলেড ডিসপ্লে, ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, ৫,০২০ এমএএইচ ব্যাটারি, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর থাকবে।

টিপস্টার ঈশান অগ্রবাল আজ Redmi Note 10 Pro Max এর রেন্ডার সহ স্পেসিফিকেশন ফাঁস করেছেন। এই রেন্ডারে দেখা গেছে ফোনটির ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল। এর কাটআউট ডিসপ্লের উপরিভাগে মাঝবরাবর থাকবে। এর মধ্যে সেলফি ক্যামেরা দেওয়া হবে। আবার রেডমি নোট ১০ প্রো ম্যাক্স ফোনের পিছনে থাকবে আয়তকার কার্ভড ক্যামেরা সেটআপ। এরমধ্যে চারটি ক্যামেরা সেন্সর ও এলইডি ফ্ল্যাশ দেওয়া হবে। ফোনটি ম্যাট গ্লাস ব্যাক ডিজাইন সহ আসবে।

Redmi Note 10 Pro Max এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টারদের দাবি, রেডমি নোট ১০ প্রো ম্যাক্স ফোনে থাকবে ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে। এর রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ডিসপ্লের প্রটেকশনের জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ৫ থাকবে। আবার এই ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর। এছাড়া ভিডিও কল ও সেলফির জন্য এতে থাকবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনের পিছনেও দেখা যাবে কোয়াড ক্যামেরা সেটআপ।

এই ক্যামেরাগুলি হবে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার Redmi Note 10 Pro Max ফোনটি ৫,০২০ এমএএএইচ ব্যাটারি সহ আসবে। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়াও এই ফোনে স্টেরিও স্পিকার, আইআর ব্লাস্টার, আইপি৫২ রেটিং থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥