Redmi Note 10 Pro ও Redmi Note 10 Pro Max এখন থেকে নতুন Dark Nebula কালার সহ পাওয়া যাবে

Avatar

Published on:

মার্চ মাসে বেশ হইহই করেই ভারতে পা রেখেছিল Xiaomi-র Redmi Note 10 সিরিজের তিনটি ফোন, Redmi Note 10 (রেডমি নোট ১০), Redmi Note 10 Pro (রেডমি নোট ১০ প্রো) এবং Note 10 Pro Max (নোট ১০ প্রো ম্যাক্স)। এই ফোনগুলি একাধিক কালারে এসেছিল। তবে ক্রেতাদের আরও আকর্ষিত করতে, Xiaomi, এখন এই সিরিজের প্রো মডেলগুলির নতুন Dark Nebula কালার ভ্যারিয়েন্ট ভারতে লঞ্চ করেছে। ফলে শুরুতে Redmi Note 10 Pro এবং Redmi Note 10 Pro Max তিনটি কালারে পাওয়া গেলেও, এখন ক্রেতাদের কাছে বিকল্প বেড়ে দাঁড়াল চার‌টি।

Redmi Note 10 Pro এবং Redmi Note 10 Pro Max পেল Dark Nebula কালার ভ্যারিয়েন্ট

লঞ্চের পাঁচ মাস পর, রেডমি নোট ১০ প্রো এবং রেডমি নোট ১০ প্রো ম্যাক্স ফোন দুটির ডার্ক নেবুলা কালার ভ্যারিয়েন্ট লঞ্চ করা হয়েছে। এই কালার ভ্যারিয়েন্ট ডার্ক নাইট (Dark Knight)-র মতো গ্লসি ফিনিশ সহ এসেছে। উল্লেখ্য, ফোন দুটির অন্য দুটি কালার ভ্যারিয়েন্ট (ডার্ক নাইট ছাড়া) হল, ম্যাট ফিনিশ সহ গ্লেসিয়া ব্লু এবং ভিনটেজ ব্রোঞ্জ।

রেডমি নোট ১০ প্রো এবং রেডমি নোট ১০ প্রো ম্যাক্সের নতুন ডার্ক নেবুলা কালার অপশনটি ইতিমধ্যেই mi.com ওয়েবসাইটে কেনার জন্য উপলব্ধ হয়েছে। তবে অ্যামাজন ইন্ডিয়াতে অন্যান্য কালার ভ্যারিয়েন্টগুলি পাওয়া যাচ্ছে।

Redmi Note 10 Pro এবং Redmi Note 10 Pro Max-এর দাম

Redmi Note 10 Pro এবং Redmi Note 10 Pro Max ফোনের ৬ জিবি + ৬৪ জিবি স্টোরেজ মডেলটির বিক্রি বন্ধ করে দিয়েছে কোম্পানি। ফলে এখন ফোনগুলির দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট (৬ জিবি + ১২৮ জিবি এবং ৮ জিবি + ১২৮ জিবি) পাওয়া যায়। এর মধ্যে Redmi Note 10 Pro-এর ৬ জিবি এবং ৮ জিবি র‌্যামের দাম পড়বে যথাক্রমে ১৭,৯৯৯ টাকা এবং ১৮,৯৯৯ টাকা। আবার Redmi Note 10 Pro Max কিনতে ব্যয় করতে হবে ১৯,৯৯৯ টাকা (৬ জিবি সংস্করণের জন্য) এবং ২১,৯৯৯ টাকা (৮ জিবি সংস্করণের জন্য)।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥