Redmi Note 11 Pro+ 5G গ্লোবাল মার্কেটে 8 জিবি র‌্যাম ও Dimensity 920 প্রসেসরের সাথে আসছে

Avatar

Published on:

Redmi Note 11 Pro সিরিজ যে ভারতে আগামী ৯ মার্চ লঞ্চ হবে, তা ইতিমধ্যে ঘোষণা করেছে শাওমি। এই সিরিজে মোট দু’টি স্মার্টফোন আসার কথা রয়েছে – Redmi Note 11 Pro 5G এবং Redmi Note 11 Pro+ 5G ৷ আবার দ্বিতীয় মডেলটি গ্লোবাল মার্কেটেও নিয়ে আসবে শাওমি। তবে লক্ষণীয় বিষয় হল, Redmi Note 11 Pro+ 5G এর গ্লোবাল ও ইন্ডিয়ান ভ্যারিয়েন্টের মধ্যে কয়েকটি জায়গায় পার্থক্য থাকবে।

Redmi Note 11 Pro+ 5G গ্লোবাল এখন গুগল প্লে সমর্থনকারী ডিভাইসের তালিকায় দেখা গিয়েছে। ওই ওয়েবসাইট থেকে হ্যান্ডসেটটির স্পেসিফিকেশন ও ফিচার সম্বন্ধীয় কী কী তথ্য সামনে এল, সেটা একনজরে দেখে নেওয়া যাক।

গুগল প্লের লিস্টিং অনুযায়ী, Redmi Note 11 Pro+ 5G এর মডেল নম্বর 2101116UG৷ এতে MediaTek MT6877 চিপসেট রয়েছে, যা আসলে MediaTek Dimensity 920 প্রসেসর। ফোনটি Android 11 অপারেটিং সিস্টেমে চলবে। ডিভাইসটি ফুল-এইচডি+ ডিসপ্লের সাথে আসবে। যদি চীনা ভার্সনের সাথে সাদৃশ্য থাকে, তাহলে এতে ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড প্যানেল ব্যবহার করা হবে।

এছাড়া, ডিভাইসটি গ্লোবাল মার্কেটে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, ১০৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরার সাথে আত্মপ্রকাশ করবে বলে মনে করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥