Redmi Note 11 আজ ফের কেনার সুযোগ, হাতে খুব কম সময়, দাম ও কোথায় মিলবে জেনে নিন

Avatar

Published on:

Redmi Note 11 ফেব্রুয়ারির ৯ তারিখে ভারতে লঞ্চ হয়েছিল স্মার্টফোন৷ আজ, দ্বিতীয়বারের জন্য স্মার্টফোনটি সেলে উপলব্ধ হচ্ছে। Amazon ছাড়াও সংস্থার নিজস্ব ওয়েবসাইট Mi.com থেকে ফোনটি কেনা যাবে। Redmi Note 11-এর ফিচারগুলির মধ্যে রয়েছে ৯০ হার্টজ অ্যামোলেড ডিসপ্লে, Qualcomm Snapdragon 680 প্রসেসর, IP53 রেটিং ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

Redmi Note 11 Price (রেডমি নোট ১১ দাম)

রেডমি নোট ১১ ফোনের ৪ জিবি র্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৩,৪৯৯ টাকা। এছাড়াও, ফোনটি ৬ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র্যাম + ১২৮ জিবি স্টোরেজ কনফিগারশনে পাওয়া যাবে। মূল্য যথাক্রমে ১৪,৪৯৯ টাকা ও ১৫,৯৯৯ টাকা। হরাইজন ব্লু স্পেস ব্ল্যাক, এবং স্টারবাস্ট হোয়াইট রঙের বিকল্পে পাওয়া যাবে এই হ্যান্ডসেট।

রেডমি নোট ১১ স্পেসিফিকেশন (Redmi Note 11 Specifications)

রেডমি নোট ১১ ফোনে রয়েছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪৩ ইঞ্চির ফুল-এইচডি+ (১,০৮০ x ২,৪০০পিক্সেল) AMOLED ডট (পাঞ্চ-হোল) ডিসপ্লে। ডিভাইসটির অভ্যন্তরে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর আছে। ফোনটি ৬ জিবি পর্যন্ত র‍্যাম ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য রেডমি নোট ১১ ফোনে দেওয়া হয়েছে ৩৩ ওয়াট প্রো ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Redmi Note 11-এর ব্যাক প্যানেলে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ আছে – এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শ্যুটার এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, ফোনে এফ/২.৪ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেন্সর পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥