Redmi Note 11T 5G আজ ভারতে লঞ্চ হচ্ছে, দাম ও ফিচার আগেভাগে জেনে নিন

Avatar

Published on:

আজ ভারতে লঞ্চ হতে চলেছে Redmi Note 11T 5G। একটি অনলাইন ইভেন্টের মাধ্যমে ফোনটিকে এদেশে আনা হবে। ভারতে এই ফোনের দাম থাকবে ২০,০০০ টাকার কম। জল্পনা রয়েছে Redmi Note 11T 5G আসলে চীনে ইতিমধ্যেই লঞ্চ হওয়া Redmi Note 11 5G এর রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে আসবে। এছাড়া কোম্পানির তরফেও ফোনটির একাধিক স্পেসিফিকেশন টিজ করা হয়েছে। জানা গেছে এই ফোনে ৬ এনএম চিপসেট, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং ও ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকবে।

রেডমি নোট ১১টি ৫জি আজ ভারতে কখন লঞ্চ হবে (Redmi Note 11T 5G launch details)

আগেই বলেছি, শাওমি এই ফোনটি লঞ্চ করার জন্য একটি ইভেন্টের আয়োজন করেছে। এই ইভেন্ট আজ দুপুর ১২ টা থেকে শুরু হবে। রেডমি ইন্ডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে এই ইভেন্ট দেখা যাবে। এছাড়া নিচে দেওয়া লিংক থেকেও ইভেন্টটি সরাসরি দেখতে পারবেন।

রেডমি নোট ১১টি ৫জি ভারতে সম্ভাব্য দাম (Redmi Note 11T 5G expected price)

রিপোর্ট অনুযায়ী, রেডমি নোট ১১টি ৫জি ভারতে তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। যথা – ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ। এদের দাম শুরু হতে পারে ১৫,০০০ টাকা থেকে।

রেডমি নোট ১১টি ৫জি সম্ভাব্য স্পেসিফিকেশন (Redmi Note 11T 5G expected specifications)

জল্পনা সত্যি করে যদি রেডমি নোট ১১টি ৫জি সত্যি সত্যি রেডমি নোট ১১ ৫জি এর রিব্র্যান্ডেড ভার্সন হয়, তবে এই ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) পাঞ্চ হোল ডিসপ্লে দেখা যাবে। পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর। এছাড়া ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ আসতে পারে।

ক্যামেরার কথা বললে, Redmi Note 11T 5G ফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যেতে পারে। সামনে দেওয়া হতে পারে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়া ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে, যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥