Redmi Note 11S-এর সঙ্গে Redmi Note 11 ভারতে 9 ফেব্রুয়ারি লঞ্চ হচ্ছে, নিশ্চিতবার্তা দিল সংস্থা

Avatar

Published on:

Redmi Note 11S আগামী ৯ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হচ্ছে। রেডমি-র তরফে ইতিমধ্যেই এই বিষয়ে নিশ্চিতবার্তা মিলেছে। আবার সংস্থা না জানালেও বিগত ক’দিন ধরে বিভিন্ন মহল থেকে শোনা যাচ্ছে, সে দিন Redmi Note 11S-এর পাশাপাশি Note 11 সিরিজের আরও একটি হ্যান্ডসেট আত্মপ্রকাশ করতে পারে। জল্পনার অবসান ঘটিয়ে গতকাল রেডমি ইন্ডিয়ার টুইটার হ্যান্ডেল থেকে ঘোষণা করা হয়েছে যে, ফেব্রুয়ারির ৯ তারিখে Redmi Note 11S ও Redmi Note 11 একসাথে এ দেশে লঞ্চ হবে।

শাওমি ইন্ডিয়ার ওয়েবসাইটে Redmi Note 11 সিরিজের মাইক্রোসাইট থেকে Note 11 ও Note 11S-এর ডিজাইন প্রকাশ হয়েছে। আবার ৯ ফেব্রুয়ারির লঞ্চ ইভেন্টে Redmi Smart Band Pro ও Redmi Smart TV X43 এর উপর থেকে পর্দা সরানো হবে।

উল্লেখ্য, সম্প্রতি বিশ্ববাজারে পা রাখা Redmi Note 11S ও Redmi Note 11-এর গ্লোবাল ভ্যারিয়েন্ট ভারতের বাজারে আসবে বলে মনে করা হচ্ছে। সে ক্ষেত্রে ফোনগুলিতে স্পেসিফিকেশনের দিক থেকে কোনও পরিবর্তন থাকার কথা নয়।

Redmi Note 11, Note 11S স্পেসিফিকেশনস

Redmi Note 11 স্মার্টফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ট ৬.৪৩ ইঞ্চি অ্যামোলেড ফুল-এইচডি+ ডিসপ্লে রয়েছে। আবার Redmi Note 11S একই ডিসপ্লের সঙ্গে এসেছে। দুটো ফোনেই ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনগুলির পিছনে চারটি করে ক্যামেরা বর্তমান। Redmi Note 11S-এর ক্ষেত্রে প্রাইমারি ক্যামেরাটি ১০৮ মেগাপিক্সেলের এবং Note 11-এ সেটা ৫০ মেগাপিক্সেল। এছাড়া ফোনদুটির সেকেন্ডারি ক্যামেরাগুলি একইরকম – ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড + ২ মেগাপিক্সেল ডেপ্থ + ২ মেগাপিক্সেল ম্যাক্রো।

Redmi Note 11 Snapdragon 680 প্রসেসর দ্বারা পরিচালিত। অন্য দিকে, Helio G96 চিপসেটের সঙ্গে এসেছে Redmi Note 11S। ফোনগুলোতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

ভারতে Redmi Note 11S ও Redmi Note 11-এর দাম

টিপস্টার যোগেশ ব্রারের দাবি, Redmi Note 11S-এর বেস ভ্যারিয়েন্টের দাম ১৬,৯৯৯ অথবা ১৭,৪৯৯ টাকা থেকে শুরু হবে। অন্য দিকে, Redmi Note 11-এর মূল্য ১৩,৯৯৯ টাকা অথবা ১৪,৪৯৯ টাকা হওয়ার সম্ভাবনা।

সঙ্গে থাকুন ➥