১,৫০০ টাকা পর্যন্ত ছাড়, Redmi Smart TV X43 এর সেল শুরু হল আজ থেকে

Avatar

Published on:

গত সপ্তাহে Redmi Note 11 সিরিজের সাথে ভারতে লঞ্চ হয়েছিল Redmi Smart TV X43। আজ প্রথমবার এই স্মার্ট টিভিটি প্রথমবার ই-কমার্স সাইট Amazon ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট, Mi.com থেকে কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে এই টিভির সাথে ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। ফিচারের কথা বললে, Redmi Smart TV X43-তে আছে ডলবি ভিশন, 4K এইচডিআর প্যানেল, ৩০ ওয়াট স্পিকার ও প্যাচওয়াল ইউআই।

Redmi Smart TV X43 এর দাম ও সেল অফার

রেডমি স্মার্ট টিভি এক্স৪৩ এর দাম রাখা হয়েছে ২৮,৯৯৯ টাকা। সেল উপলক্ষ্যে কোটাক মহিন্দ্রা ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকদের ১,৫০০ টাকা ছাড় দেওয়া হবে।

Redmi Smart TV X43 এর স্পেসিফিকেশন, ফিচার

রেডমি স্মার্ট টিভি এক্স৪৩ এসেছে ৪৩ ইঞ্চি ডিসপ্লের সাথে, যার রেজোলিউশন ৩৮৪০ x ২১৬০ পিক্সেল। আবার এতে 4K HDR, HDR10+, HDR 10, HLG সাপোর্ট করবে। আবার এই টিভিতে দেওয়া হয়েছে ডলবি অডিও সাপোর্ট সহ ৩০ ওয়াট স্পিকার। এছাড়াও দুর্দান্ত সাউন্ড এক্সপেরিয়েন্স দিতে এতে মিলবে ডিটিএস ভার্চুয়াল এক্স টেকনোলজি।

Redmi Smart TV X43 এসেছে সংস্থার নিজস্ব প্যাচওয়াল সহ, যা গুগল টিভি অপারেটিং সিস্টেমের উপর নির্মিত। এই প্যাচওয়ালে কিডস মোড, ইউনিভার্সাল সার্চ সহ একাধিক প্রয়োজনীয় ফিচার উপলব্ধ।

এছাড়া, Redmi Smart TV X43-তে উপস্থিত কোয়াড কোর প্রসেসর, ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। টিভিটির অন্যান্য ফিচারের মধ্যে পাওয়া যাবে, ইন বিল্ট ক্রোমকাস্ট, গুগল প্লে স্টোর সাপোর্ট, এবং ব্লুটুথ রিমোট, যাতে গুগল অ্যাসিস্ট্যান্ট, অ্যামাজন প্রাইম ভিডিও ও নেটফ্লিক্সের জন হট কী আছে।

আবার Redmi Smart TV X43-তে মিলবে ডুয়েল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০। পাশাপাশি রয়েছে তিনটি এইচডিএমআই ২.১ পোর্ট, দুটি ইউএসবি পোর্ট, একটি অপটিক্যাল পোর্ট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক।

সঙ্গে থাকুন ➥