HomeTech Newsসবচেয়ে সস্তা Samsung Galaxy A13 5G ফোনে থাকবে Dimensity 700 প্রসেসর, প্রকাশ...

সবচেয়ে সস্তা Samsung Galaxy A13 5G ফোনে থাকবে Dimensity 700 প্রসেসর, প্রকাশ করল Geekbench

Geekbench থেকে Samsung Galaxy A13 5G ফোনের প্রসেসর সহ অন্যান্য তথ্য উঠে এসেছে

Samsung তাদের সবচেয়ে সস্তা 5G ফোন হিসেবে Galaxy A13 5G-এর উপর কাজ করছে বলে ইতিমধ্যেই জানা গেছে। এই ফোনের দাম ১৭,০০০ টাকার কম রাখা হবে বলে কয়েকটি রিপোর্টে দাবি করা হয়েছে। এমনকি ফোনটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা সহ আসবে বলে খবর। আজ এই সস্তা ফোনকে বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম, Geekbench-এ দেখা গেল। এখান থেকে Samsung Galaxy A13 5G ফোনের প্রসেসর সহ অন্যান্য তথ্য উঠে এসেছে।

Samsung Galaxy A13 5G সম্পর্কে Geekbench-র লিস্টিং কী জানাচ্ছে

স্যামসাং গ্যালাক্সি এ১৩ ৫জি ফোনকে SM-A136U মডেল নম্বরের সাথে গিকবেঞ্চে খুঁজে পাওয়া গেছে। এর লিস্টিং থেকে জানা গেছে, ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর সহ আসবে। আগের রিপোর্টগুলিতেও একই প্রসেসর থাকার কথা বলা হয়েছিল।

এছাড়া এখানে স্যামসাং গ্যালাক্সি এ১৩ ৫জি ফোনটি ৪ জিবি র‌্যাম সহ অন্তর্ভুক্ত হয়েছে। যদিও আমাদের বিশ্বাস ফোনটি লঞ্চের সময় আরও র‌্যাম ভ্যারিয়েন্ট সহ আসবে। অপারেটিং সিস্টেম হিসেবে এতে পাওয়া যাবে অ্যান্ড্রয়েড ১১। গিকবেঞ্চে ফোনটি সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৪৬৫ ও ১১০০ স্কোর করেছে।

এর আগের রিপোর্টে দাবি করা হয়েছিল যে, Samsung Galaxy A13 5G ফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকবে। এটি Samsung ISOCELL JN1 সেন্সর হবে, যা Redmi 10 Prime ফোনে ইতিমধ্যেই ব্যবহার করা হয়েছে। আবার ফোনটি ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে। আশা করা হচ্ছে, Samsung Galaxy A13 5G চলতি বছরের শেষে বা আগামী বছরের শুরুতে লঞ্চ হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular