Redmi, Realme-দের টেক্কা দিতে লঞ্চ হল Samsung Galaxy A22 5G, দাম সাধ্যের মধ্যে

Avatar

Published on:

Samsung Galaxy A22 5G অবশেষে ভারতে লঞ্চ হল। গতমাসে এই ফোনটি গ্লোবাল মার্কেটে পা রেখেছিল। এই 5G ফোনটির ভারতে দাম শুরু হয়েছে ২০,০০০ টাকা থেকে। এই স্যামসাং ফোনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা সহ ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে। এছাড়া Samsung Galaxy A22 5G ফোনটি মিডিয়াটেক ডায়মেনসিটি ৭০০ প্রসেসর‌ ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। আসুন এই ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Samsung Galaxy A22 5G এর দাম ও সেলের তারিখ

ভারতে স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা। আবার ২১,৯৯৯ টাকা দাম রাখা হয়েছে এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি গ্রে, মিন্ট ও ভায়োলেট কালারে এসেছে।

আগামী ২৫ জুলাই থেকে ফোনটির সেল শুরু হবে। Samsung.com সহ বিভিন্ন রিটেল সাইট থেকে ফোনটি কেনা যাবে।

লঞ্চ অফার হিসেবে, HDFC ব্যাংকের কার্ডধারীদের Samsung Galaxy A22 5G এর ওপর ১,৫০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। এই অফার ইএমআই ট্রানজ্যাকশনের ক্ষেত্রেও উপলব্ধ।

Samsung Galaxy A22 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ডুয়েল সিমের স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ইনফিনিটি ভি ডিসপ্লে। ফাস্ট পারফরম্যান্সের জন্য এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ ৫জি প্রসেসর। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ১টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

অপারেটিং সিস্টেম হিসেবে স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ফোনে রয়েছে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওয়ান ইউআই ৩.০ কাস্টম স্কিন। ফোনটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ১৫ ওয়াট অ্যাডাপ্টিভ ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

ক্যামেরার কথা বললে, Samsung Galaxy A22 5G ফোনের পিছনে তিনটি ক্যামেরা সেন্সর দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ ও ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

কানেক্টিভিটি অপশনের মধ্যে Samsung Galaxy A22 5G ফোনে আছে 5G, 4G, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট। ফোনটির ওজন ২০৩ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥