5G মডেলের পর এবার আসছে Samsung Galaxy A32 এর 4G মডেল

Avatar

Published on:

Samsung যে Galaxy A52 এবং Galaxy A72 ফোন দুটি শীঘ্রই লঞ্চ করবে তা আমাদের অজানা নয়। ইতিমধ্যেই এই ফোনগুলিকে একাধিক সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এছাড়াও স্যামসাংয়ের প্রোডাক্ট পেজেও এদের কে অন্তর্ভুক্ত করা হয়েছে। তবে এদের পাশাপাশি Samsung, A সিরিজের আরও একটি স্মার্টফোনের ওপর কাজ করছে, যার নাম Galaxy A32 4G। ইতিমধ্যেই এই ফোনের 5G মডেল বাজারে এসেছে। এবার 4G কানেক্টিভিটির সাথে এই ফোনকে আমেরিকার সার্টিফিকেশন সাইট FCC তে দেখা গেল।

FCC সার্টিফিকেশন সাইটে Samsung Galaxy A32 4G কে SM-A325F মডেল নম্বরের সাথে অন্তর্ভুক্ত করা হয়েছে। ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে বলে জানা গেছে। প্রসঙ্গত একই মডেল নম্বরের সাথে এই ফোনটি ইতিমধ্যেই ভারতের ব্যুরো অফ ইন্ডিয়া স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন লাভ করেছে। ফলে বলার অপেক্ষা রাখেনা স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৪জি ভারতেও লঞ্চ হবে।

এর আগে গিকবেঞ্চ থেকে জানা গিয়েছিল, স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৪জি ফোনে মিডিয়াটেক MT6769V/CT প্রসেসর ব্যবহার করা হবে। এটি আসলে মিডিয়াটেক হেলিও জি৮৫ হতে পারে। আবার এতে থাকবে ৬ জিবি র‌্যাম। এছাড়া এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ দ্বারা চালিত হবে। 

গতমাসে লঞ্চ হওয়া Samsung Galaxy A32 5G এর কথা বললে, এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার এর পিছনে আছে ৪৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড ক্যামেরা + ৫ মেগাপিক্সেলের একটি ম্যাক্রো ও একটি ডেপ্থ সেন্সর সহ কোয়াড ক্যামেরা সেটআপ। সামনে দেওয়া হয়েছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ফোনটি ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ইনফিনিটি ভি ডিসপ্লে সহ এসেছে। এর দাম শুরু হয়েছে ২৮০ ইউরো (প্রায় ২৪,৮৭৯ টাকা) থেকে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥