১০ হাজার টাকার কমে বাজারে পা রাখছে Samsung Galaxy F02s, কিনবেন?

Avatar

Published on:

Samsung শীঘ্রই ভারতে তাদের নতুন বাজেট ফোন Galaxy F02s লঞ্চ করতে চলেছে। কিছুদিন আগেই এই ফোনকে Google Play Console, NBTC, FCC সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। জানা গিয়েছিল এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসর, অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম থাকবে। এবার স্যামসাং গ্যালাক্সি এফ০২এস এর দাম ফাঁস হল। ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ ভারতে পাওয়া যাবে।

টিপস্টার, অভিষেক যাদব Samsung Galaxy F02s এর ভারতীয় মূল্য সামনে এনেছেন। তার টুইট অনুযায়ী, এই ফোনটি ভারতে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। এই দুই ভ্যারিয়েন্টের দাম রাখা হবে যথাক্রমে ৮,৯৯৯ টাকা ও ৯,৯৯৯ টাকা (জিএসটি সহ)।

টিপস্টার আরও জানিয়েছেন, জিএসটি বাদ দিয়ে স্যামসাং গ্যালাক্সি এফ০২এস এর এই দুই স্টোরেজ ভ্যারিয়েন্টের যথাক্রমে মূল্য রাখা হবে ৭,৬২৬ টাকা, ৮,৪৭৪ টাকা। ফোনটির মডেল নম্বর হবে E025FE।

Samsung Galaxy F02s সম্পর্কে এর আগে কি জানা গিয়েছিল

গুগল প্লে কনসোল থেকে জানা গিয়েছিল, স্যামসাং গ্যালাক্সি এফ০২এস ফোনে থাকবে স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসর। গ্রাফিক্সের জন্য পাওয়া যাবে এড্রেনো ৫০৬ জিপিইউ। ফোনটি এইচডি প্লাস ডিসপ্লে সহ আসবে, যার পিক্সেল রেজোলিউশন হবে ১৬০০ x ৭২০ এবং পিক্সেল ডেন্সিটি ২৮০ পিপিআই। এর অপারেটিং সিস্টেম হবে অ্যান্ড্রয়েড। ফোনটি Samsung Galaxy A02s অথবা M02s এর রিব্র্যান্ডেড ভার্সন হবে বলে মনে হচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥