Samsung F সিরিজের নতুন ফোন হবে Galaxy F12 বা Galaxy F12s

Avatar

Published on:

দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি Samsung কয়েক সপ্তাহ আগেই তাদের প্রথম F সিরিজের স্মার্টফোন বাজারে এনেছে। Galaxy F41 নামে আসা এই ফোনটির ভারতে দাম শুরু হয়েছে ১৬,৯৯৯ টাকা থেকে। ফোনটি Flipkart ও Samsung.Com থেকে কেনা যাবে। এদিকে Sammobile এর নতুন রিপোর্ট অনুযায়ী, কোম্পানি এই সিরিজের আরও একটি ফোনের ওপর কাজ শুরু করেছে। SM-F127G মডেল নম্বরের এই ফোনের নাম Samsung Galaxy F12 অথবা Galaxy F12s হতে পারে।

যদিও স্যামসাং এখনও তাদের নতুন ফোনের বিষয়ে কিছু জানায়নি। এমনকি Sammobileও এই ফোনের কি স্পেসিফিকেশন হবে তাও প্রতিবেদনে উল্লেখ করেনি। তবে মনে হচ্ছে Samsung Galaxy F12 বা Galaxy F12s ফোনটি Galaxy M21 এর রিব্রান্ডেড ভার্সন হবে। কারণ স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ ফোনের সাথে অনেক মিল ছিল Galaxy M31 এর।

Samsung Galaxy M21 এর দাম ও স্পেসিফিকেশন

ভারতে স্যামসাং গ্যালাক্সি এম ২১ এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৩,৯৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাবেন ১৫,৯৯৯ টাকায়। এই ফোনে আছে ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস ইনফিনিটি ইউ সুপার AMOLED ডিসপ্লে। আবার ডিসপ্লের প্রটেকশনের জন্য আছে কর্নিং গরিলা গ্লাস ৩। এই ফোনে পাবেন এক্সিনস ৯৬১১ প্রসেসর।

আবার Galaxy M21 ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে এসেছে। এই ক্যামেরা সেটআপ হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের সাথে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স এবং ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর দেওয়া হয়েছে। সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনে আছে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ারের জন্য এই ফোনে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥