১৫০০ টাকা দাম কমলো Samsung Galaxy F41 এর, এত কমে এই প্রথম

Published on:

ভারতে দাম কমলো সদ্য লঞ্চ হওয়া Samsung Galaxy F41 এর। দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি এই ফোনের দুটি ভ্যারিয়েন্টেরই দাম কমিয়ে দিয়েছে। এবার থেকে স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ ভারতে ১,৫০০ টাকা সস্তায় পাওয়া যাবে। আজ থেকেই ফোনটি নতুন দামে কেনা যাবে। এই ফোনে আপনি পাবেন ৬৪ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, শক্তিশালী ব্যাটারি, ৬ জিবি র‌্যাম, অক্টা কোর প্রসেসর ও sAMOLED ডিসপ্লে। আসুন Galaxy F41 এর নতুন দাম জেনে নিই।

Samsung Galaxy F41 এর নতুন দাম

স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ এর নতুন দাম শুরু হয়েছে ১৫,৪৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। লঞ্চের সময় এই ভ্যারিয়েন্টের দাম ছিল ১৬,৯৯৯ টাকা। আবার এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এখন ১৭,৯৯৯ টাকার বদলে কেনা যাবে ১৬,৪৯৯ টাকায়। নতুন দামে ফোনটি Samsung.com/in ও Flipkart থেকে কেনা যাবে। ফোনটি ফিউজান গ্রিন, ফিউজান ব্লু ও ফিউজান ব্ল্যাক কালারে উপলব্ধ।

Samsung Galaxy F41 এর স্পেসিফিকেশন

গ্যালাক্সি এফ ৪১ ফোনটি ১০৮০x ২৩৪০ পিক্সেল রেজোলিউশন সহ ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের সঙ্গে এসেছে। ইনফিনিটি ইউ ডিসপ্লে ডিজাইনের এই ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর এক্সিনস ৯৬১১ প্রসেসর, সাথে ৬ জিবি র‌্যাম। এতে দুটি স্টোরেজ বিকল্প উপলব্ধ – ৬৪ জিবি ও ১২৮ জিবি। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ান ইউআই আছে। ফোনটির পাশে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফটোগ্রাফির জন্য এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপলব্ধ। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৫ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর ও ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স। সেলফির জন্য এই ফোনের সামনে আছে ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা। এই ফোনে আছে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি।

সঙ্গে থাকুন ➥