Samsung Galaxy F52 5G ভারতের বাইরে এদেশেও পাওয়া যাবে, জানুন দাম ও ফিচার

Avatar

Published on:

গত বছর Galaxy F41 স্মার্টফোনের হাত ধরে Samsung ভারতে বাজেট স্মার্টফোনের জন্য আলাদা লাইনআপ তৈরি করেছিল। সেই থেকে Samsung-এর Galaxy F লাইনপের স্মার্টফোনগুলি শুধুমাত্র ভারতীয় মার্কেটের জন্য এক্সক্লুসিভ ছিল। কিন্তু শীঘ্রই ইন্ডিয়া এক্সক্লুসিভ তকমা থেকে বের করে এনে Samsung, Galaxy F সিরিজের স্মার্টফোন চীনে লঞ্চ করার প্রস্তুতি শুরু করে দিয়েছে। অঘোষিত Samsung Galaxy F52 5G-এর চীনা পোস্টার ফাঁস হয়ে সেই জল্পনা নতুন মাত্রা যোগ করল।

ইনস্ট্যান্ট ডিজিটাল নামে একজন উইবো (Weibo) ইউজার কিছু দিন আগে Samsung Galaxy F52 5G-এর অফিসিয়াল পোস্টার শেয়ার করেছিল। ছবিতে স্মার্টফোনটি কে দুটি কালার অপশনে দেখা গিয়েছিল – সাদা ও কালো। এছাড়াও, Galaxy F52 5G-এর অগ্রিম বুকিং ২০ মে থেকে শুরু হচ্ছে জানা গিয়েছে।

Samsung Galaxy F52 5G: স্পেসিফিকেশন

রিপোর্ট বলছে, স্যামসাং গ্যালাক্সি এফ৫২ ৫জি ৬.৫৭ ইঞ্চি এলসিডি ডিসপ্লে সহ আসবে। ডিসপ্লের ডানদিকে সেলফি ক্যামেরার জন্য কাটআউট থাকবে। ডিসপ্লে ফুল এইচডি+ রেজোলিউশন অফার করবে। গ্যালাক্সি এফ৫২ ৫জি-এ স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর ব্যবহার করা হবে।

Samsung Galaxy F52 5G-এর পিছনে থাকবে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেলের। সেলফির জন্য এতে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ৪৩৫০ এমএএএইচ ব্যাটারি সহ আসবে। এটি ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

স্যামসাং গ্যালাক্সি এফ৫২ ৫জি-এর দাম চীনে ১৯৯৯ ইউয়ান (প্রায় ২২,৭০০ টাকা) থেকে শুরু হতে পারে। চীনে ফোনটির প্রথম সেল ১ জুন হবে বলে মনে করা হচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥