৩ জিবি র‍্যামের সাথে শীঘ্রই ভারতে আসছে Samsung Galaxy M01s

Avatar

Published on:

Samsung Galaxy M01s এর ভারতে আসা এখন কেবল সময়ের অপেক্ষা। কারণ স্যামসাং ইন্ডিয়ার ওয়েবসাইটেও এবার এই ফোনটিকে দেখা গেল। কোম্পানি এই ফোনের জন্য আলাদা একটি সাপোর্ট পেজ বানিয়েছে। যেখানে স্যামসাং গ্যালাক্সি এম০১এস এর মডেল নম্বর SM-M017F/DS । এর অর্থ ডুয়েল সিম। ওয়েবসাইট থেকে ফোনের বেশ কিছু গুরুত্বপূর্ণ ফিচার সামনে এসেছে।

আপনাকে জানিয়ে রাখি Galaxy M01s কে কোম্পানি প্রথমবার ভারতে লঞ্চ করছে। গ্লোবালি এখনো ফোনটি কোথায় লঞ্চ হয়নি। স্যামসাংয়ের ওয়েবসাইটে দেখার আগে এই ফোনটিকে গুগল প্লে কনসোলে অন্তর্ভুক্ত করা হয়েছিল। যেখান থেকে জানা যায় এই ফোন অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের উপর কাজ করবে।

Samsung Galaxy M01s সম্ভাব্য স্পেসিফিকেশন :

গুগল প্লে কনসোলে গ্যালাক্সি এম০১এস কে ২ জিবি র‍্যামের সাথে দেখা গিয়েছিল, যদিও স্যামসাং ওয়েবসাইটে এই ফোনটিকে ৩ জিবি র‍্যামের সাথে অন্তর্ভুক্ত করা হয়েছে। এরঅর্থ হয়তো ফোনটি ২ জিবি ও ৩ জিবি র‍্যামের বিকল্পে আসবে। আবার এতে মিডিয়াটেক এমটি ৬৭৬২ (মিডিয়াটেক হেলিও পি ২২ ) প্রসেসর থাকবে। ফোনটিতে ইনফিনিটি ভি ডিসপ্লে দেওয়া হবে। যদিও এর সাইজ এখনও জানা যায়নি। এই ডিসপ্লের রেজুলেশন হবে ৭২০x১৫২০ পিক্সেল।

ডুয়েল সিমের এই ফোনে পেতে পারেন ডুয়েল ক্যামেরা, যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। ফোনের সামনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা থাকতে পারে। এতে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং যুক্ত ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে। আবার এতে সিঙ্গেল ব্যান্ড ২.৪ গিগাহার্টজ জিপিইউ থাকতে পারে। ফোনটি ৩২ জিবি স্টোরেজের সাথে আসতে পারে। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হতে পারে। সিকিউরিটির জন্য এতে ফেস আনলক ফিচার থাকতে পারে। ভারতে এর দাম শুরু হতে পারে ৯,০০০ টাকা থেকে।

সঙ্গে থাকুন ➥