Samsung Galaxy M22 ফোনে থাকবে শক্তিশালী ৬০০০ এমএএইচ ব্যাটারি, ফাঁস হল আরও ফিচার

Avatar

Published on:

গত কয়েক মাস ধরে শোনা যাচ্ছে, Samsung, Galaxy A22 4G ও Galaxy A22 5G স্মার্টফোনের ওপর কাজ করছে। এই ফোনগুলি শীঘ্রই লঞ্চ হবে। আবার সম্প্রতি গিকবেঞ্চে (Geekbench) Samsung-এর একটি স্মার্টফোন স্পট করা হয়েছিল, যেটি Galaxy M22 নামে আসবে। এটি Galaxy A22 4G এর রিব্র্যান্ডেড ভার্সন হবে বলে জল্পনা ছিল। সেই দাবিকে সমর্থন করে নতুন রিপোর্টে বলা হয়েছে, Samsung Galaxy M22-এর সাথে Galaxy A22 4G-এর বেশিরভাগ স্পেসিফিকেশনের মিল থাকবে।

GalaxyClub-এর রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy M22-এর মডেল নম্বর SM-M225FV৷ গিকবেঞ্চ লিস্টিংয়ে ডিভাইসটিকে একই মডেল নম্বর সহ দেখা গিয়েছিল। প্রসঙ্গত, মার্কেটের ওপর নির্ভর করে Galaxy M22-এর অন্যান্য মডেল নম্বর থাকতে পরে। সে ক্ষেত্রে শেষ দুটি বর্ণমালা পৃথক হওয়ার সম্ভাবনা বেশি।

রিপোর্টে আরও বলা হয়েছে, স্যামসাং গ্যালাক্সি এম ২২ মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর দ্বারা চালিত হবে। সাথে থাকবে ৪ জিবি র‌্যাম। ফটোগ্রাফির জন্য এতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকবে। সেলফির জন্য এতে ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য
গ্যালাক্সি এম ২২-এ ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

স্যামসাং গ্যালাক্সি এম ২২ তিনটি কালার অপশনে আসবে – ব্ল্যাক, ব্লু, ও হোয়াইট। সংক্ষেপে বললে, ব্যাটারি ও কালার ভ্যারিয়েন্ট ছাড়া গ্যালাক্সি এম ২২ ও গ্যালাক্সি এ২২ ৪জি-র মধ্যে কোনও পার্থক্য থাকবে না। এদিকে রিপোর্টে লঞ্চের টাইমলাইন উল্লেখ করা হয়নি। ফলে অফিসিয়ালভাবে গ্যালাক্সি এম ২২ কবে ঘোষণা হবে, তা এখনও অজানা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥