২ হাজার টাকা ডিসকাউন্টের সাথে Samsung Galaxy M32 5G আজ প্রথমবার কেনার সুযোগ

Avatar

Published on:

গতমাসে ভারতে লঞ্চ হয়েছিল Samsung Galaxy M32 5G। আজ এই ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। দুপুর ১২টা থেকে Amazon ও Samsung India-র অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে Samsung Galaxy M32 5G এর সাথে বাম্পার অফার পাওয়া যাবে। ফলে আপনি যদি মিড রেঞ্জে কোনো নতুন 5G ফোন খুঁজে থাকেন, তাহলে আজ এই ফোনটি কিনতেই পারেন। আসুন Samsung Galaxy M32 5G এর দাম ও লঞ্চ অফার সম্পর্কে জেনে নেওয়া যাক।

Samsung Galaxy M32 5G এর দাম ও সেল অফার

ভারতে স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ৫জি এর দাম শুরু হয়েছে ২০,৯৯৯ টাকা থেকে। এই মূল্য ফোনটির ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের। আবার এর ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের মূল্য ২২,৯৯৯ টাকা। ফোনটি দুটি কালারে এসেছে- সিলেট ব্ল্যাক ও স্কাই ব্লু।

সেল অফার হিসেবে ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড হোল্ডাররা অ্যামাজন থেকে এই ফোনটি কিনলে ২,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। আবার অ্যামাজন প্রাইম মেম্বারদের ৬ মাসের স্ক্রিন রিপ্লেসমেন্টের‌ সুবিধা ও ৯ মাসের নো কস্ট ইএমআই অফার দেওয়া হবে।

Samsung Galaxy M32 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ৫জি স্মার্টফোনে রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন ও ৬০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১,৬০০ পিক্সেল) TFT ইনফিনিটি-ভি ডিসপ্লে। এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ানইউআই ৩.১ কাস্টম ওস-এ চলবে‌। পাওয়ার ব্যাকআপের জন্য স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ৫জি স্মার্টফোনে, ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যার সাথে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সিকিউরিটির জন্য এতে আছে Knox সিকিউরিটি।‌ ফটোগ্রাফির জন্য Samsung Galaxy M32 5G ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স (এফ/২.২ অ্যাপারচার), ৫ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার (এফ/২.৪ অ্যাপারচার) ও ২ মেগাপিক্সেল লাইভ ফোকাস লেন্স। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনের সামনে রয়েছে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥