HomeTech NewsSamsung Galaxy M33 5G ও Galaxy M23 5G লঞ্চ হল বিশাল বড়...

Samsung Galaxy M33 5G ও Galaxy M23 5G লঞ্চ হল বিশাল বড় 6000mAh ব্যাটারি সহ, দেখুন অন্যান্য ফিচার

Samsung Galaxy M33 5G এবং Galaxy M23 5G স্মার্টফোন দুটির দাম সংস্থা এখনও ঘোষণা করেনি

স্যামসাং আজ তাদের M সিরিজে অন্তর্ভুক্ত Samsung Galaxy M33 5G এবং Galaxy M23 5G স্মার্টফোন দুটি বাজারে উন্মোচন করল। উভয় হ্যান্ডসেটেই ৬.৬ ইঞ্চির এলসিডি (LCD) ডিসপ্লে এবং ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা দেওয়া হয়েছে। আবার Samsung Galaxy M33 5G এসেছে একটি বড় ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ, সেখানে Samsung Galaxy M23 5G- এ রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন তাহলে এই দুই স্যামসাং স্মার্টফোনের দাম ও সকল স্পেসিফিকেশনগুলি জেনে নেওয়া যাক।

স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি-এর স্পেসিফিকেশন (Samsung Galaxy M33 5G Specifications)

স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি-তে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি+ (২,৪০৮×১,০৮০পিক্সেল) এলসিডি ডিসপ্লে আছে এবং ডিসপ্লের ওপরে ডিউ-ড্রপ নচ ডিজাইন দেওয়া হয়েছে, যার মধ্যে সেলফি ক্যামেরাটি অবস্থান করছে। হ্যান্ডসেটটি একটি অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত কিন্তু সংস্থা চিপসেটের নাম প্রকাশ করেনি। তবে স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি- এর গিকবেঞ্চ তালিকা অনুযায়ী, এই ফোনে সম্ভবত এক্সিনস ১২০০ প্রসেসর ব্যবহার করা হবে। ডিভাইসটি ৬ জিবি / ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে, তবে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। এছাড়া, ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ান ইউআই ৪.১ (One UI 4.1) ইউজার ইন্টারফেসে রান করে।

ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy M33 5G-এর ব্যাক প্যানেলে বৃত্তাকার প্রান্ত সহ একটি বর্গাকার আকৃতির কোয়াড ক্যামেরা মডিউল দেওয়া হয়েছে। এই মডিউলের মধ্যে এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর, এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর এবং এফ/২.২ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, Galaxy M33 5G একটি বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা খুব সহজেই এক দিনের বেশি ব্যাটারি লাইফ অফার করবে। এছাড়া, এই হ্যান্ডসেটটি গ্রীন, ব্লু এবং ব্রাউন- এই কালার অপশনগুলিতে বেছে নেওয়া যাবে।

স্যামসাং গ্যালাক্সি এম২৩ ৫জি-এর স্পেসিফিকেশন (Samsung Galaxy M23 5G Specifications)

গ্যালাক্সি এম৩৩ ৫জি এর মতই, স্যামসাং গ্যালাক্সি এম২৩ ৫জি হ্যান্ডসেটেও ৬.৬ ইঞ্চির ফুল এইচডি+ (২,৪০৮×১,০৮০ পিক্সেল) এলসিডি ডিউ-ড্রপ নচ ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিভাইসে একটি অক্টা-কোর চিপসেট ব্যবহার করা হয়েছে, যা কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর বলে মনে করা হচ্ছে। গ্যালাক্সি এম২৩ ৫জি-তে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মিলবে এবং মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। সফ্টওয়্যারের ক্ষেত্রে, এই ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ান ইউআই ৪.১ (One UI 4.1) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy M23 5G-এর রিয়ার প্যানেলে গোলাকার প্রান্ত সহ একটি আয়তক্ষেত্রাকার ট্রিপল ক্যামেরা মডিউল উপস্থিত। এই ট্রিপল ক্যামেরা সেটআপের মধ্যে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) এবং এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর পাওয়া যাবে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Samsung Galaxy M23 5G ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে এবং নিরাপত্তার জন্য ফোনে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। এছাড়া, এই স্যামসাং ফোনটি ডিপ গ্রিন এবং লাইট ব্লু- কালার অপশনে বাজারে উপলব্ধ হবে।

স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি এবং গ্যালাক্সি এম২৩ ৫জি-এর দাম (Samsung Galaxy M33 and Galaxy M23 Price)

ভারত সহ গ্লোবাল মার্কেটে স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি এবং গ্যালাক্সি এম২৩ ৫জি- এর দামগুলি এখনও প্রকাশ করেনি দক্ষিণ কোরিয়ার সংস্থাটি। তবে ফোনগুলির স্পেসিফিকেশন দেখে বিচার করলে, স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি মডেলটির দাম গ্যালাক্সি এম২৩ ৫জি-এর থেকে তুলনামূলকভাবে বেশি হবে বলেই আশা করা যায়। সম্ভবত গ্যালাক্সি এম৩৩ ৫জি একটি মিড-রেঞ্জ স্মার্টফোন হবে, তবে গ্যালাক্সি এম২৩ ৫জি হ্যান্ডসেটটি সাশ্রয়ী মূল্যেই বাজারে উপলব্ধ হতে পারে।

RELATED ARTICLES

Most Popular