আজ প্রথমবার কেনা যাবে Samsung Galaxy M51, এক্সচেঞ্জ অফারে ১৮ হাজার টাকা ছাড়

Avatar

Published on:

Samsung Galaxy M51 আজ প্রথমবার ভারতে সেলের জন্য উপলব্ধ হচ্ছে। আজ দুপুর ১২ টায় Amazon ও Samsung.com থেকে ফোনটি কেনা যাবে। ওয়ানপ্লাস নোর্ড কে টেক্কা দিতে আসা স্যামসাং গ্যালাক্সি এম ৫১ ফোনটি ইলেকট্রিক ব্লু ও সিলেস্টিয়াল ব্ল্যাক কালারে পাওয়া যাবে। এছাড়াও এই ফোনে পাবেন ‘মহাশক্তিশালী’ ব্যাটারি, স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর ও কোয়াড রিয়ার ক্যামেরা। Samsung Galaxy M51 ভারতে মিড রেঞ্জে এসেছে।

Samsung Galaxy M51 দাম ও অফার

স্যামসাং গ্যালাক্সি এম ৫১ ফোনটি ভারতে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজে, এই দুই ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এদের দাম যথাক্রমে ২৪,৯৯৯ টাকা ও ২৬,৯৯৯ টাকা।

লঞ্চ অফার হিসাবে HDFC ব্যাংকের কার্ড থাকলে সাধারণ ও EMI ট্রাঞ্জাকশনে ২,০০০ টাকা ছাড় পাওযা যাবে। আবার ফোনটির ওপর ১৮,০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হবে। সাথে ফোনটি ৬ মাসের নো কস্ট EMI এ কেনা যাবে। এছাড়াও HSBC ক্যাশ কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ডিসকাউন্ট পাবে।

Samsung Galaxy M51 স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম৫১ স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক স্যামসাংয়ের নিজস্ব OneUI-এ চলবে। এই ফোনে পাবেন ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার এমোলেড প্লাস প্যানেল। এর রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং আসপেক্ট রেশিও ২০:৯। এতে ইনফিনিটি O ডিসপ্লে দেওয়া হয়েছে। ডিসপ্লের প্রটেকশনের জন্য এখানে আছে কর্নিং গরিলা গ্লাস। ফোনের ডিসপ্লের উপরদিকে মাঝখানে পাঞ্চ হোল কাট আউট আছে।

ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি অক্টা কোর প্রসেসর সহ এসেছে। এতে পাবেন ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক দেওয়া হয়েছে।

স্যামসাং গ্যালাক্সি এম৫১ ফোনের পিছনে আছে কোয়াড রিয়ার ক্যামেরা। যেখানে ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮২ প্রাইমারি সেন্সর (এফ/১.৮ অ্যাপারচার) + ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা (এফ/২.২ অ্যাপারচার) + ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর (এফ/২.৪ অ্যাপারচার) + ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা (এফ/২.৪ অ্যাপারচার) দেওয়া হয়েছে

আবার Galaxy M51 ফোনের সামনে আছে এফ/২.২ অ্যাপারচার সহ ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরা ফিচারের কথা বললে,সিঙ্গল টেক, নাইট হাইপারলেপস ফিচার উপলব্ধ। বিশেষত সেলফি ক্যামেরার জন্য আছে ফ্রন্ট স্লো মোশন ভিডিও, ৪কে ভিডিও, এআর ডুডল এবং এআর ইমোজি ফিচার আছে।

স্যামসাং গ্যালাক্সি এম ৫১ ফোনে দেওয়া হয়েছে ৭,০০০ এমএএইচ এর বড় ব্যাটারি। যা মিড রেঞ্জে ফোনে কোম্পানি এই প্রথম ব্যবহার করছে। এরসাথে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এরসাথে রিভার্স চার্জিং সাপোর্ট ও দেওয়া হয়েছে। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ সি পোর্ট। কোম্পানি দাবি করেছে এই ব্যাটারি ১১৫ মিনিটে ০-১০০ শতাংশ চার্জ হবে।

সঙ্গে থাকুন ➥