শীঘ্রই লঞ্চ হবে Samsung Galaxy M51, থাকবে চমকদার ফিচার

Avatar

Published on:

কয়েকদিন আগেই আমেরিকার FCC ডাটাবেসে দেখা গিয়েছিল Samsung Galaxy M51 কে। এমনকি Sammobile থেকেও জানানো হয়েছিল এই ফোনটি শীঘ্রই লঞ্চ হবে। এবার Samsung Russia এর ওয়েবসাইটে Galaxy M51 কে অন্তর্ভুক্ত করা হয়েছে। এর অর্থ মিড রেঞ্জে আসা এই ফোনটিকে আমরা কয়েকদিনের মধ্যে বাজারে দেখবো।

টিপ্সটার সুধাংশু সর্বপ্রথম স্যামসাং গ্যালাক্সি এম৫১ কে Samsung Russia এর ওয়েবসাইটে দেখতে পায়। ওয়েবসাইটে এই ফোনটি স্ন্যাপড্রাগন প্রসেসর, ২৫ ওয়াট ফাস্ট চার্জিং ও ৮ জিবি র‌্যামের সাথে আসবে বলে জানা গেছে।

জানিয়ে রাখি কিছুদিন আগে FCC ওয়েবসাইটে স্যামসাং গ্যালাক্সি এম৫১ ফোনটিকে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তির সাথে দেখা গিয়েছিল। এই ফোনের মডেল নম্বর ছিল SM-M515F। জানা গিয়েছিল Galaxy M51 ফোনে ডুয়েল সিম, এনএফসি, ব্লুটুথ, এলটিই সাপোর্ট থাকবে। এছাড়াও ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে আসবে।

এদিকে স্যামমোবাইলের রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এম৫১ ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা থাকবে। এর প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স। অন্য দুটি ক্যামেরার একটি হবে ডেপ্থ সেন্সর ও অন্যটি ম্যাক্রো লেন্স। এই ফোনে কোম্পানি সিঙ্গেল টেক ফিচার দিতে পারে। এছাড়াও Samsung Galaxy M51 ফোনের অন্যান্য ফিচারের কথা বললে এতে ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। প্রসেসর হিসাবে এতে থাকতে পারে স্ন্যাপড্রাগন ৭৩০ চিপসেট। ভারতে এই ফোনের দাম হতে পারে ৩০,০০০ টাকার কাছাকাছি।

সঙ্গে থাকুন ➥