এই বিশেষ প্রসেসর সহ ভারতে আসছে Samsung Galaxy M62 5G

Avatar

Published on:

এই মাসের শুরুতেই 4G কানেক্টিভিটির সাথে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে Samsung Galaxy M62। এই ফোনটি আসলে ভারতে লঞ্চ হওয়া Galaxy F62 এর রিব্র্যান্ডেড ভার্সন। সেক্ষেত্রে স্যামসাং গ্যালাক্সি এম৬২ যে ভারতে পা রাখবে না তা একপ্রকার নিশ্চিত। কিন্তু ভারতীয় সার্টিফিকেশন সাইট BIS (ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস) বলছে (পড়ুন অনুযায়ী), 4G মডেল না এলেও ফোনটির 5G মডেল এদেশে লঞ্চ হতে পারে। আসলে আজ Samsung Galaxy M62 5G ফোনটি SM-M626B/DS মডেল নম্বর সহ BIS সার্টিফিকেশন লাভ করেছে।

Mysmartprice আজ স্যামসাং গ্যালাক্সি এম৬২ ৫জি কে ভারতীয় সার্টিফিকেশন সাইটে খুঁজে পায়। তারা জানিয়েছে এই ফোনটি শীঘ্রই ভারতে লঞ্চ হবে। প্রসঙ্গত গ্যালাক্সি এম৬২ ৪জি এর মডেল নম্বর ছিল SM-M625F/DS। এর আগেও আমরা দক্ষিণ কোরিয়ান কোম্পানিটিকে Galaxy A32 লঞ্চ করার সময় একই রকম মডেল নম্বর ব্যবহার করতে দেখেছিলাম, যেখানে এর ৪জি ভার্সনের মডেল নম্বর ছিল SM-A325F/DS, আবার SM-A326F/DS মডেল নম্বরের সাথে এসেছিল ৫জি ভার্সনটি (৫জি-র জন্য ‘৬’ ব্যবহার করা হয়েছে)।

এদিকে রিপোর্টে Samsung Galaxy M62 5G এর স্পেসিফিকেশন সম্পর্কে কিছু বলা হয়নি। তবে অনুমান করা হচ্ছে এই ফোনে ৫জি সাপোর্ট যুক্ত এক্সিনস ৫১০০ প্রসেসর ব্যবহার করা হবে।

Samsung Galaxy M62 4G এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম৬২ ৪জি ফোনে আছে ৬০ হার্টজ রিফ্রেশ সহ ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড ইনফিনিটি O ডিসপ্লে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ৭,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার এতে ব্যবহার করা হয়েছে Mali G76 MP12 জিপিইউ সহ অক্টা কোর এক্সিনস ৯৮২৫ প্রসেসর।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy M62 4G এর সামনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আবার পিছনে আছে কোয়াড ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল Sony IMX682 সেন্সর। বাকি তিনটি ক্যামেরা হল ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ানইউআই ৩.১ ইন্টারফেসে চলে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥