বিশাল বড় ব্যাটারি সহ ৩ মার্চ লঞ্চ হচ্ছে Samsung Galaxy M62

Avatar

Published on:

গত কয়েকমাস ধরে বহু সার্টিফিকেশন লাভ করার পর অবশেষে আগামী ৩ মার্চ লঞ্চ হচ্ছে Samsung Galaxy M62। দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি এই মিড রেঞ্জ ফোনটিকে ওই দিন মালয়েশিয়ায় লঞ্চ করবে। অনুমান করা হচ্ছে এই ফোনটি কিছুদিন আগে ভারতে লঞ্চ হওয়া Samsung Galaxy F62 এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। সেক্ষেত্রে স্যামসাং গ্যালাক্সি এম৬২ ফোনে ৭,০০০ এমএএইচ ব্যাটারি, ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও এক্সিনস ৯৮২৫ প্রসেসর থাকতে পারে।

এদিকে ভারতেও Samsung Galaxy M62 ফোনটিকে আনা হতে পারে। কারণে SM-M625F মডেল নম্বরের সাথে এই ফোনকে কিছুদিন আগে স্যামসাং ইন্ডিয়ার সাপোর্ট পেজেও দেখা গিয়েছিল। এছাড়াও Galaxy A32 4G ফোনটিও ভারতে দ্রুত লঞ্চ হবে। এই ফোনকেও সাপোর্ট পেজে অন্তর্ভুক্ত করা হয়েছে।

স্যামসাং এর তরফে গ্যালাক্সি এম৬২ লঞ্চ ডেট ঘোষণা করা হলেও এর স্পেসিফিকেশন সম্পর্কে কিছু জানানো হয়নি। তবে আমেরিকান সার্টিফিকেশন সাইট FCC থেকে জানা গিয়েছিল, এই ফোনে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৭,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। ফোনটি ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে।

গিকবেঞ্চ থেকে জানা গিয়েছিল, Samsung Galaxy M62 ফোনে এক্সিনস ৯৮২৫ প্রসেসর ব্যবহার করা হবে। এর ক্লক ফ্রিকোয়েন্সি হবে ১.৯৫। অপারেটিং সিস্টেম হিসাবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১১। ফোনটি ব্লুটুথ ৫.০, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই সহ আসবে। এছাড়া অন্যান্য ফিচার Samsung Galaxy F62 এর মতই হবে। এই ফোনের স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥