Samsung Galaxy S21 FE 5G-এর দাম একধাক্কায় 5000 টাকা কমল, কিনবেন নাকি?

Avatar

Published on:

Samsung Galaxy S21 FE 5G ভারতে লঞ্চ হয়েছে এখনও দু’সপ্তাহ হয়নি, কিন্তু এর মধ্যেই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটির চুপিচুপি দাম কমিয়ে দেওয়া হয়েছে। স্যামসাং এ দেশে Galaxy S21 FE 5G নিয়ে এসেছিল ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনে। যাদের দাম রাখা হয়েছিল যথাক্রমে ৫৪,৯৯৯ টাকা ও ৫৮,৯৯৯ টাকা। প্রতিটি মেমরি ভ্যারিয়েন্টই এখন আরও সস্তা হয়েছে।

Samsung Galaxy S21 FE 5G এবার থেকে ৫,০০০ টাকা কমে পাওয়া যাবে ৪৯,৯৯৯ ও ৫৩,৯৯৯ টাকায়। পরিবর্তিত মূল্য ইতিমধ্যেই কার্যকর হয়েছে৷ নতুন দামে অ্যামাজনে মিলবে এই স্মার্টফোন। আবার ব্যাঙ্ক অফ বরোদার কার্ড ব্যবহারকারীরা অতিরিক্ত ১০ শতাংশ (১২৫০ টাকা পর্যন্ত) ছাড় পাবেন। যাদের কাছে আমেরিকান এক্সপ্রেসের কার্ড রয়েছে তারাও ১৫০০ টাকা ছাড়ে Samsung Galaxy S21 FE 5G পকেটস্থ করতে পারবেন।

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ৫জি-তে রয়েছে ফ্ল্যাগশিপ স্পেসিফিকেশন। এটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৪ ইঞ্চি ফুল এইচডি+ ডায়নামিক অ্যামোলেড ২এক্স ডিসপ্লের সঙ্গে এসেছে। হ্যান্ডসেটটি এক্সিনস ২১০০ প্রসেসর দ্বারা পরিচালিত। স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ৫জি ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ান ইউআই ৪.০ কাস্টম স্কিনে রান করে।

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ৫জি-এর ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে – ১২ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ৮ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স। সেলফি ক্যামেরা ৩২ মেগাপিক্সেলের। এছাড়া ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি বর্তমন, যা ২৫ ওয়াট ওয়্যার্ড এবং ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥