Samsung Galaxy S21 FE চারটি কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে, জুলাই থেকে শুরু উৎপাদন

Avatar

Published on:

Samsung গত বছর Galaxy S20 ফ্ল্যাগশিপ লাইনআপের এন্ট্রি লেভেল মডেল S20 FE (Fan Edition) লঞ্চ করেছিল। ফোনটি বাজারে ভাল চলার জন্য চলতি বছরেও এর উত্তরসূরী আনার প্রস্তুতি নিচ্ছে Samsung। ইতিমধ্যে হ্যান্ডসেটটির রেন্ডার সামনে এসেছে। এমনকি ডিভাইসটির অফিসিয়াল নাম যে Galaxy S21 FE, তা স্যামসাং মেক্সিকোর ওয়েবসাইট থেকে নিশ্চিত করা হয়েছে। এখন সুপরিচিত টেকনোলজি অ্যানালিস্ট রস ইয়ং (Ross Young) বলেছেন, আগামী জুলাই মাস থেকে স্মার্টফোনটির উৎপাদনের কাজ শুরু হবে। তিনি এও জানিয়েছেন, গ্যালাক্সি এস২১ এফই চারটি কালার অপশনে আসবে – গ্রে, লাইট গ্রীন, লাইট ভায়োলেট, এবং হোয়াইট।

Samsung Galaxy S21 FE সর্ম্পকে  কী কী জানা গিয়েছে

Galaxyclub-এর রিপোর্ট অনুসারে, গ্যালাক্সি এস২১ এফই ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। এর ব্যাটারির মডেল নম্বর EB-BG990ABY এবং এর রেটেড ক্যাপাসিটি ৪,৩৭০ এমএএইচ।

আবার অনলিকসের শেয়ার করা রেন্ডারে ফোনটির সামনে গ্যালাক্সি এস২১ এর মতো কেন্দ্রস্থিত পাঞ্চ হোল ও ফ্ল্যাট ডিসপ্লে দেখা গিয়েছিল। ফোনটির পিছনেও Galaxy S21 এর মতো একই জায়গায় এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল ক্যামেরা সিস্টেম লক্ষ্য করা যাবে। তবে ক্যামেরা হাউজিংয়ে উল্লেখযোগ্য পরিবর্তন চোখে পড়বে‌।

গ্যালাক্সি এস২১ এর রিয়ার ক্যামেরা হাউজিং ছিল মিডল ফ্রেমের এক্সটেনশন, কিন্তু ফোনটির ফ্যান এডিশন ক্যামেরা ফ্রেমের সাথে সংযুক্ত নয়। তবে ব্যাক প্যানেলের সাহায্যে এটি কেবলমাত্র ওই ডিজাইনটি অনুকরণ করবে। অনলিকসের মতে, Samsung Galaxy S21 FE ৬.৪ ইঞ্চি ফ্ল্যাট ডিসপ্লে সহ আসবে। উল্লেখ্য, গ্যালাক্সি এস২১, ৬.২ ইঞ্চি ডিসপ্লে সহ লঞ্চ হয়েছি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥