সেপ্টেম্বর নয়! Samsung Galaxy S21 FE লঞ্চ হবে অক্টোবরে, সেলের তারিখ জেনে নিন

Avatar

Published on:

অভিষেকের স্বপ্ন আরও দীর্ঘায়িত হল Samsung Galaxy S21 FE-এর। যদিও এটা প্রথমবার নয়! এক সময় তো খবর ছড়িয়ে পড়েছিল, এই ফ্ল্যাগশিপ ফোন আদৌ কখনও বাজারে আসবে না। চীপের অভাবে Galaxy S21 FE-এর উৎপাদন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে স্যামসাং, এমন জল্পনাও শোনা যাচ্ছিল। তবে সাম্প্রতিক সময়ে সবচেয়ে বড় সংবাদ ছিল, ৮ সেপ্টেম্বর নাকি অফিসিয়ালি লঞ্চ হবে Samsung Galaxy S21 FE। এখন ঠিক এর বিপরীতে নতুন রিপোর্টে দাবি করা হয়েছে, অক্টোবরেই আত্মপ্রকাশ ঘটছে এই ডিভাইসের।

instagram-down-again-today-users-facing-problems-in-login-feed-refresh-check-story

টিপস্টার জন প্রোসারের দাবি, Samsung Galaxy S21 FE-এর প্রি-অর্ডার শুরু হবে ২০ অক্টোবর থেকে। আর সেল শুরু হবে ২৯ অক্টোবর। উল্লেখ্য, ফোনটির লভ্যতার বিষয়টি শুধুমাত্র ওই রিপোর্টে উল্লেখ করা হয়েছে। কবে ঘোষণা হতে পারে সে সম্পর্কিত কোনও তথ্য সরবরাহ করা হয়নি।

Samsung Galaxy S21 FE ফোনের স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

রিপোর্ট অনুসারে, স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোনে ১২০ হার্টজ ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার-অ্যামোলেড ডিসপ্লে থাকবে। দেশ বিশেষ স্ন্যাপড্রাগন ৮৮৮ অথবা এক্সিনস ২১০০ প্রসেসরের সাথে আসবে এই ফোন. সঙ্গে থাকবে ৮ জিবি/১২ জিবি র‌্যাম ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ।

ফটোগ্রাফির জন্য স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই এর পিছনে থাকবে তিনটি ক্যামেরা – ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ১২ মেগাপিক্সেল সুপারওয়াইড লেন্স + ১২ মেগাপিক্সেল অথবা ৮ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য এতে থাকতে পারে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে।

এছাড়া শোনা যাচ্ছে, গ্রাফাইট, হোয়াইট, অলিভ গ্রীন, এবং ল্যাভেন্ডার কালার অপশনে পাওয়া যাবে Samsung Galaxy S21 FE‌।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥