রয়েছে মাসিক কিস্তির সুবিধা, Samsung Galaxy S21, Galaxy S21+ পাওয়া যাচ্ছে ১০ হাজার টাকা ছাড়ে

Avatar

Published on:

বছর শেষ হতে চললেও, সেল পর্ব যেন শেষ হওয়ার নামই নিচ্ছে না। গতকালই আমরা জানতে পারি, Realme তাদের নিজস্ব সাইটে একটি বিশেষ সেলের আয়োজন করেছে। এখন, ভারতের প্রথমসারির স্মার্টফোন বিক্রেতা Samsung -ও একটি লোভনীয় অফার নিয়ে হাজির হল। এই অফারে Samsung Galaxy S21 সিরিজের দুটি ‘বেস্ট সেলিং’ স্মার্টফোন সীমিত সময়ের জন্য ১০,০০০ টাকা ডিসকাউন্টের সাথে বিক্রি করা হবে। শুধু তাই নয়, ব্যাঙ্ক অফার ও আপগ্রেড বোনাসের লাভ ওঠাতে পারলে হ্যান্ডসেট দুটিকে সর্বাধিক কম দামে কিনে নেওয়া যাবে। এই প্রথম এরূপ ভারী ‘প্রাইজ কাট’ ঘোষণা করলো সংস্থাটি। মনে করা হচ্ছে, ২০২২ সালে ভারতে Samsung Galaxy S22 সিরিজের প্রত্যাশিত লঞ্চের আগে, মার্কেটিং স্ট্রাটেজি স্বরূপ Samsung India তাদের বিদ্যমান ফ্ল্যাগশিপ সিরিজের (Galaxy S21) দাম কমানোর সিদ্ধান্ত নিয়েছে।

যাইহোক, আপনাদের আগেই জানিয়ে রাখি, অফারটি শুধুমাত্র Galaxy S21 এবং Galaxy S21+ স্মার্টফোনের জন্যই প্রযোজ্য। সিরিজের টপ মডেল – Galaxy S21 Ultra এই অফারের আওতায় আসছে না। আগ্রহীরা, সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (Samsung.com) স্যামসাং এক্সক্লুসিভ স্টোর (Samsung Exclusive Store) এবং শীর্ষস্থানীয় ই-কমার্স সাইটের মাধ্যমে ফোনগুলি অফারে কিনতে পারবেন। চলুন তাহলে উল্লেখিত স্মার্টফোন দুটির দাম, অফার ও ফিচার সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

স্যামসাং গ্যালাক্সি এস২১ ৫জি দাম ও অফার (Samsung Galaxy S21 5G Price and Offer)

স্যামসাং গ্যালাক্সি এস২১ স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের প্রকৃত মূল্য ৬৯,৯৯৯ টাকা। কিন্তু সীমিত সময়ের জন্য এই মডেলের উপর ফ্লাট ১০,০০০ টাকার ছাড় দেওয়া হচ্ছে। শুধু তাই নয়, সাথে ICICI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট বা ইএমআই ট্রানজ্যাকশন করলে আরো অতিরিক্ত ৫,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। যারপর, এই হ্যান্ডসেটের দাম কমে ৫৪,৯৯৯ টাকায় গিয়ে দাঁড়াবে। এছাড়া, ক্রেতারা পুরোনো ফোনের পরিবর্তে এই নয়া ফোন কিনলে ৫,০০০ টাকার আপগ্রেড বোনাস পেয়ে যাবেন। এই ফোনটি মাসিক ৪,৫৮৩ টাকার প্রাথমিক ইএমআই শোধ করার মাধ্যমেও কিনে নেওয়া যাবে। সেক্ষেত্রে, ইএমআইয়ের সময়সীমা থাকছে ১২ মাসের ।

স্যামসাং গ্যালাক্সি এস২১+ ৫জি দাম ও অফার (Samsung Galaxy S21+ 5G Price and Offer)

স্যামসাং গ্যালাক্সি এস২১ প্লাস স্মার্টফোনকে ৮১,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। বর্তমানে এই মডেলের সাথে পুরো ১০,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যারপর, ফোনের বিক্রয় মূল্য একধাপে ৭১,৯৯৯ টাকায় নেমে এসেছে। অন্যান্য অফারের কথা বললে, ICICI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১০,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। অথবা আপনারা ৫,০০০ টাকার আপগ্রেড বোনাস প্রাপ্ত করতে পারবেন খরিদ্দারীর ক্ষেত্রে। অর্থাৎ যেকোনো একটি অপশনের লাভ ওঠানো যাবে। অন্যদিকে, কিস্তিতে পেমেন্ট করতে চাইলে, ১২ মাসের জন্য মাসিক ৫,৯৯৯ টাকার প্রাথমিক ইএমআই শোধ করতে হবে।

স্যামসাং গ্যালাক্সি এস২১ ৫জি স্পেসিফিকেশন (Samsung Galaxy S21 5G Specification)

স্যামসাং গ্যালাক্সি এস২১ ৫জি ফোনে আছে ৬.২ ইঞ্চির ফুল এইচডি প্লাস (২,৪০০×১,০৮০ পিক্সেল) ডাইনামিক অ্যামোলেড ২এক্স ডিসপ্লে। এই ডিসপ্লের, এসপেক্ট রেশিও ২০:৯, রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং পিক্সেল ডেনসিটি ৪২১ পিপিআই এবং এটি HDR10+সার্টিফায়েড, যাতে আই কমফোর্ট শিল্ড আছে। ফোনটির ডিসপ্লে ডিজাইন ইনফিনিটি-O। Galaxy S21 সিরিজের এই ফোনে ব্যবহার করা হয়েছে ২.৯ গিগাহার্টজ ক্লক রেটের এক্সিনস ২১০০ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওয়ানইউ কাস্টম ইন্টারফেসে চলবে। সিকিউরিটির জন্য এতে নতুন আলট্রা সনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে।

ফটোগ্রাফির জন্য ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এগুলি হল, ১২০° ফিল্ড-অফ-ভিউ সহ ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ৭৯° ফিল্ড-অফ-ভিউ সহ ১২ মেগাপিক্সেল ডুয়েল পিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং হাইব্রিড অপটিক্স ৩এক্স ও ৭৬° ফিল্ড-অফ-ভিউ সহ ৬৪ মেগাপিক্সেল ফেজ ডিটেকশন টেলিফোটো লেন্স। রিয়ার ক্যামেরাগুলি ৩০এক্স (30x) স্পেস জুম সাপোর্ট করে। এছাড়া, সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য থাকছে, ১০ মেগাপিক্সেলের ডুয়েল পিক্সেল এএফ ক্যামেরা। স্যামসাং গ্যালাক্সি এস২১ ফোনে, ৪,০০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি আছে। যার সাথে USB PD 3.0 ফাস্ট চার্জিং, ১০ ওয়াট ফাস্ট ওয়্যারলেস চার্জিং ২.০ ও রিভার্স ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে। এর ওজন ১৭১ গ্রাম।

স্যামসাং গ্যালাক্সি এস২১+ ৫জি স্পেসিফিকেশন (Samsung Galaxy S21+ 5G Specification)

স্যামসাং গ্যালাক্সি এস২১ প্লাস ৫জি ফোনে রয়েছে একটি ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস (২,৪০০×১,০৮০ পিক্সেল) ডাইনামিক অ্যামোলেড ২এক্স ইনফিনিটি O ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রিফ্রেশ রেট, ২০:৯ এসপেক্ট রেশিও, ৩৯৮ পিপিআই পিক্সেল ডেনসিটি এবং HRD10+ টেকনোলজি সাপোর্ট করে। এই ফোনের প্রসেসর, অপারেটিং সিস্টেম, সিকিউরিটি ফিচার ও ক্যামেরা ফ্রন্ট পূর্ববর্তী মডেলের ন্যায় এক সমান। পার্থক্যের মধ্যে, ফোনটি ৪,৮০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ এসেছে। তবে এর চার্জিং ফিচার স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টের অনুরূপ। ফোনটির ওজন ২০২ গ্রাম।

সঙ্গে থাকুন ➥