Samsung-এর ছ’টি স্মার্টফোনে এপ্রিলের সিকিউরিটি আপডেট এল, আপনি পেয়েছেন?

Avatar

Published on:

স্যামসাংয়ের দুই ফ্ল্যাগশিপ স্মার্টফোন লাইনআপ Samsung Galaxy S22 এবং S21 সিরিজ এপ্রিলের লেটেস্ট অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ পেতে শুরু করেছে। এই নতুন আপডেট কিছু বাগ ফিক্স করার পাশাপাশি সিস্টেমে ইমপ্রুভমেন্ট আনছে বলে জানা গিয়েছে। Galaxy S22 এবং S21 সিরিজের মোট ছ’টি প্রিমিয়াম স্মার্টফোনে নতুন আপডেট দেওয়া হয়েছে।

Samsung Galaxy S22 সিরিজ দেশ ভেদে Exynos ও Snapdragon প্রসেসর ভ্যারিয়েন্টে উপলব্ধ। তার মধ্যে আফ্রিকা এবং এশিয়ার কয়েকটি দেশে Galaxy S22 লাইনআপের Snapdragon ভার্সন ওই আপডেট পাচ্ছে। আর জার্মানিতে Galaxy S21 ব্যবহারকারীদের আছে এপ্রিলের সিকিউটিরি প্যাচ উপলব্ধ।

Samsung Galaxy S21/S22 সিরিজ আপডেট চেঞ্জলগ

স্যামমোবাইলের রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এস২১, গ্যালাক্সি এস২২+ এবং গ্যালাক্সি এস২২ আল্ট্রায় আপডেটটি S90xEXXU1AVCJ ফার্মওয়্যার ভার্সনের সঙ্গে এসেছে‌। এপ্রিলের সিকিউরিটি প্যাচটি বর্তমানে ভারত, সংযুক্ত আরব আমিরশাহী, সৌদি আরব, থাইল্যান্ড, ফিলিপাইন, মালয়েশিয়া, ভিয়েতনাম আফগানিস্তান, শ্রীলঙ্কা, মিশর, নেপাল, এবং নাইজেরিয়া-সহ এশিয়া ও আফ্রিকার বিভিন্ন দেশে ডাউনলোড ও ইন্সটলের জন্য উপলব্ধ।

অন্য দিকে, জার্মানিতে গ্যালাক্সি এস২১, গ্যালাক্সি এস২১+ এবং গ্যালাক্সি এস২১ আল্ট্রায় একই আপডেট G99xxXXS4CVCG ফার্মওয়ার সংস্করণের সাথে রোলআউট হয়েছে‌ অন্যান্য দেশে কবে এই আপডেট মিলবে, তা অজানা। এটি জেনারেল বাগ ফিক্স এবং স্টেবিলিটি ইমপ্রুভমেন্ট করবে বলে জানা গিয়েছে।

সঙ্গে থাকুন ➥