Samsung Galaxy S22 Ultra আসছে আকর্ষণীয় দুটি রঙে, ফাঁস হল ফোনের ডিজাইন

Avatar

Published on:

Samsung এর আসন্ন Galaxy S22 ফ্ল্যাগশিপ সিরিজের সবথেকে প্রিমিয়াম মডেলটির সম্পর্কে নিত্যদিন কোনো না কোনো নতুন তথ্য সামনে আসছে। যেমন, কিছু দিন আগেই বেঞ্চমার্ক সাইট Geekbench এর সৌজন্যে Galaxy S22 Ultra বা Galaxy S22 Note ফোনের প্রসেসর সহ বিভিন্ন স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছিল। এখন, এক টুইটার ব্যবহারকারীর পোস্ট করা ভিডিও ও ছবির মাধ্যমে ফোনটির কালার অপশন ফাঁস হল। এই ছবিগুলিতে ব্ল্যাক এবং হোয়াইট কালারে ফোনটিকে দেখা গেছে। এছাড়া, কালার অপশনের মধ্যে ‘বারগান্ডি’ নামক একটি ডার্ক রেড মডেলও সামিল থাকতে পারে বলে দাবি করা হয়েছে। আবার কালারের বিভিন্নতা দেখাতে গিয়ে ফোনটির বাহ্যিক ডিজাইন ও কয়েকটি ফিচারও ধরা পড়েছে ভিডিওতে।

দুটি কালার অপশনে আসছে Samsung Galaxy S22 Ultra, ফাঁস হল ফোনের ডিজাইন

মাইক্রোব্লগিং সাইট টুইটারে JY (@hypark22) নামের এক ইউজার গত পরশু কয়েকটি ছবি শেয়ার করেছিলেন। যাতে, Samsung Galaxy S22 Ultra -এর মতো দেখতে একটি ডামি ফোনকে ম্যাট ব্ল্যাক ফিনিশিং কালারে দেখা গেছে। এর কিছু পর ওই টুইটার ব্যবহারকারী পুনরায় একটি ১.১৭ মিনিটের ভিডিও শেয়ার করে, যাতে ব্ল্যাক কালারের পাশাপাশি হোয়াইট কালারেও ফোনটি টিজ করা হয়। মনে করা হচ্ছে, প্রদর্শিত কালার ভ্যারিয়েন্ট দুটিকে যথাক্রমে – স্পেস ব্ল্যাক এবং কোরিন হোয়াইট নাম দেওয়া হবে।

https://twitter.com/hypark22/status/1475061298945609730?s=20

প্রসঙ্গত, গত সপ্তাহে LetsGoDigital থেকে দুটি ছবি শেয়ার করা হয়েছিল, যাতে স্যামসাংয়ের এই আসন্ন ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটটি ডার্ক রেড কালার ভ্যারিয়েন্টের দেখা গেছে। পোস্ট অনুসারে, এই কালার অপশন ‘বারগান্ডি’ (Burgundy) নামে আখ্যায়িত হতে পারে। উল্লেখ্য, এই সকল কালার অপশন টিপস্টার ও টেক নিউজ পোর্টালের মাধ্যমে প্রকাশ্যে এসেছে। স্যামসাং এখনো পর্যন্ত স্বয়ং এই সম্পর্কে নিশ্চিত ভাবে কিছু ঘোষণা করেনি।

এদিকে JY দ্বারা সদ্য প্রকাশিত ভিডিওতে, আপকামিং Samsung Galaxy S22 Ultra ফোনের ডামি মডেলের বডি ডিজাইন সহ পাওয়ার বাটন, সিম স্লট, ভলিউম রকার, স্পিকার গ্রিল ও রিয়ার তথা ফ্রন্ট ক্যামেরা ইউনিটের অবস্থান দেখা গেছে। সেখানে, ফোনের ব্যাক প্যানেলের বাঁ দিকে ক্যামেরা ইউনিট লক্ষণীয়। আবার ডিসপ্লের ঠিক মধ্য ভাগে ক্ষুদ্রাকৃতির সেলফি সেন্সর নজরে পড়েছে। ভিডিও অনুসারে, এই প্রিমিয়াম ফোনটি এস-পেন (S Pen) সাপোর্ট সমেত আসবে। এছাড়া, গ্যালাক্সি এস২২ আল্ট্রা -এর সাথে আসা এই ‘Stylus Pen’ -এর রঙ, ফোনের কালার অপশনের অনুরূপ হবে। যেমন, সম্প্রতি ফাঁস হওয়া ছবিতে দেখানো স্পেস ব্ল্যাক বা বারগেন্ডি কালারের মডেলে থাকা এস-পেনের কালার শেড ফোনের মতো এক সমান ছিল।

https://twitter.com/hypark22/status/1475374242975731713?s=20

স্যামসাংয়ের আপকামিং ফ্ল্যাগশিপ সিরিজের অধীনে Galaxy S22 Ultra/Note ছাড়াও আরো দুটি স্মার্টফোন বাজারে আসবে বলে অনুমান করা হচ্ছে – Samsung Galaxy S22 এবং Galaxy S22+। সেক্ষেত্রে, এই ফোনগুলির কালার অপশনের তালিকা ইতিমধ্যেই আমাদের সামনে এসেছে। সম্প্রতি ফাঁস হওয়া একটি রেন্ডারে, এই দুটি ফোন পিঙ্ক কালারে দেখা গেছে। একই সাথে, এই ফ্ল্যাগশিপ সিরিজের ফোনগুলি ম্যাট ফিনিশিংয়ের সাথে আসবে বলে জানা গেছে।

সঙ্গে থাকুন ➥