Samsung Galaxy M33 5G-এর উৎপাদন শুরু, 6000mAh ব্যাটারির সাথে ভারতে শীঘ্রই লঞ্চ হওয়ার সম্ভাবনা

Avatar

Published on:

স্যামসাং ভারতে একটি নতুন 5G স্মার্টফোন লঞ্চের প্রস্তুতি শুরু করল। যার নাম Samsung Galaxy M33 5G। মার্কেটিং নাম ইঙ্গিত করছে, এটি গত বছরের Galaxy M32-এর আপগ্রেড ভার্সন। স্যামসাং হ্যান্ডসেটটির লঞ্চের দিনক্ষণ, স্পেসিফিকেশন, এবং দাম সম্পর্কিত তথ্য সবিস্তারে প্রকাশ না করলেও সূত্রের খবর, Samsung Galaxy M33 5G-এর উৎপাদন ভারতে চালু হয়ে গিয়েছে।

৯১মোবাইলসের রিপোর্ট অনুযায়ী, গ্রেটার নয়ডায় স্যামসাংয়ের কারখানায় Galaxy M33 5G পুরোদমে উৎপাদিত হচ্ছে। অর্থাৎ ডিভাইসটি ভারতে আর কয়েক সপ্তাহের মধ্যে আত্মপ্রকাশ করার সম্ভাবনা স্পষ্ট। উল্লেখ্য, গত সপ্তাহে, Samsung Galaxy M33 5G ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস বা বিআইএস-এ স্পট করা হয়েছিল। যদিও সেখান থেকে কোনও গুরুত্বপূর্ণ তথ্য সামনে আসেনি।

তবে ডিসেম্বরে স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি-এর গিকবেঞ্চ লিস্টিং থেকে বেশ কিছু তথ্য উঠে এসেছিল। বেঞ্চমার্ক প্ল্যাটফর্মটির ডেটাবেস থেকে জানা যায়, স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি-এর অভ্যন্তরে থাকা প্রসেসরের নাম এক্সিনস ১২০০। এতে আটটি কোর আছে। স্মার্টফোনটিতে ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের বেঞ্চমার্কিং হয়েছিল। আরও মেমরি অপশন থাকবে বলে আমরা মনে করি।

আবার গত মাসে সেফটি কোরিয়ার সার্টিফিকেশন ইঙ্গিত করেছিল, গ্যালাক্সি এম৩৩ ৫জি পাওয়ারফুল ৬,০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে আসবে। এটি কত ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে, সেটা অজানাক৷ এছাড়া চলতি বছরে স্যামসাংয়ের নতুন ফোনগুলোতে লেটেস্ট অ্যান্ড্রয়েড ভার্সন প্রি-ইন্সটল থাকার কথা। অর্থাৎ স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি অ্যান্ড্রয়েড ১২ নির্ভর ওয়ান ইউআই ৪.০ কাস্টম স্কিনে রান করবে।

সঙ্গে থাকুন ➥