উত্তর ভারতে সবচেয়ে বড় এক্সপেরিয়েন্স স্টোর খুলল Samsung, মিলছে ফ্রি-তে স্মার্টফোন জেতার সুযোগ

Avatar

Published on:

Samsung Biggest Premium Experience Store North India

বর্তমান সময়ে অধিকাংশ মানুষই ফোন থেকে শুরু করে বিভিন্ন ইলেকট্রনিক্স প্রোডাক্ট অনলাইনে কিনে থাকেন। তবে তার জন্য অফলাইন চ্যানেলগুলির জনপ্রিয়তা বা গ্রহণযোগ্যতা যে একেবারে নেই তা কিন্তু নয়। সেক্ষেত্রে এবার অফলাইনে কেনাকাটার প্রতি উৎসাহ বাড়াতে এবং এদেশীয় গ্রাহকদের আরও ভালো পরিষেবা দেওয়ার উদ্দেশ্যে উত্তর ভারতে সবচেয়ে বড় প্রিমিয়াম এক্সপেরিয়েন্স স্টোর খুলল Samsung India। সম্প্রতি দিল্লির কনৌট প্লেসে এই নতুন স্টোরটি চালু হয়েছে, এতে কোম্পানির সমস্ত ধরণের প্রোডাক্টই কেনার জন্য উপলব্ধ হবে। এক্ষেত্রে কানেক্টেড লিভিং প্রোডাক্ট, স্মার্টফোন, অডিও, গেমিং, লাইফস্টাইল এবং উইয়ারেবল প্রোডাক্ট বিক্রির পাশাপাশি এই নতুন Samsung স্টোরটি মাল্টি-ডিভাইস কানেকশনের সুবিধা অফার করবে বলে জানা গিয়েছে।

নতুন স্টোর লঞ্চ উপলক্ষে বিশেষ অফার দিচ্ছে Samsung

নতুন স্টোর খুলেই কিন্তু স্যামসাং ক্ষান্ত হয়নি; বরঞ্চ দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় সংস্থাটি এই উপলক্ষে একটি বিশেষ অফার ঘোষণা করেছে। এক্ষেত্রে স্টোরের প্রথম ৫০০ জন ক্রেতার মধ্যে পাঁচজন ভাগ্যবান Galaxy Z Fold 4, Galaxy Z Flip 4 জিতে নিতে পারেন। এছাড়াও প্রথম ২০০ জন ক্রেতা (যারা ২০ হাজারের বেশি খরচ করবেন) তারাও পাবেন বিশেষ উপহার।

এদিকে আজ মানে ৩০শে জানুয়ারি থেকে আগামী ৪ঠা ফেব্রুয়ারি পর্যন্ত স্যামসাংয়ের প্রোডাক্ট পোর্টফোলিওতে ২এক্স (2X) লয়্যালটি পয়েন্ট পাওয়া যাবে বলে ঘোষণা করা হয়েছে। আবার ক্রেতারা যদি ফেব্রুয়ারির ৯ তারিখ থেকে ১৫ তারিখের মধ্যে কেনাকাটা করেন, তাহলে তারা নির্বাচিত Galaxy ডিভাইসসহ ২,৯৯৯ টাকায় Galaxy Buds2 পেয়ে যেতে পারেন। 

Samsung Premium Experience Store ও কিছু কথা

আপনাদের বলে রাখি, নতুন স্যামসাং স্টোরটিকে দুটি ফ্লোর জুড়ে বিস্তৃত করা হয়েছে, যার মোট পরিমাপ ৩,৫০০ বর্গফুট। এই স্টোরে বর্তমানে গ্যালাক্সি ওয়ার্কশপ, লাইভ-কমার্স অ্যাক্টিভিটি এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। তাছাড়া এতে উপলব্ধ থাকবে সম্পূর্ণ কার্যকরী কনসিউমার সার্ভিস সেন্টারও।

সঙ্গে থাকুন ➥