ভারতীয় Samsung Galaxy A50s ব্যবহারকারীদের জন্য সুখবর, এল নতুন আপডেট

Avatar

Published on:

দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং ভারতীয় Galaxy A50s ব্যবহারকারীদের জন্য নতুন আপডেট আনলো। এই আপডেটে ফোনটি ২০২০ এর জুন মাসের সিকিউরিটি প্যাচ ছাড়াও বিভিন্ন নতুন ফিচার পাবে। এই আপডেটের সাইজ ১২৭ এমবি এবং এর ভার্সন নম্বর A507FNXXU4BTF7। ইতিমধ্যেই বেশ কিছু ব্যবহারকারী এই আপডেটের নোটিফিকেশন পেয়েছে। ধীরে ধীরে সমস্ত ব্যবহারকারী আপডেট পাবে বলে কোম্পানি জানিয়েছে। আপনি চাইলে ফোনের সেটিং থেকে ‘আপডেট সফটওয়্যার মেনু’ তে গিয়ে আপডেট চেক করতে পারেন।

নতুন এই আপডেটে ফোনের অনেক বাগ ফিক্স করা হয়েছে। যা ফোনের নিরাপত্তা আরও বাড়াবে। যদিও এই আপডেটে One UI ২.১ ইন্টারফেস পাচ্ছেনা ব্যবহারকারীরা। যার জন্য অনেকেই অধীর অপেক্ষায় ছিলেন। আশা করা যায় কোম্পানি এর উপর কাজ করছে এবং শীঘ্রই ব্যবহারকারীরা এই আপডেট পেয়ে যাবে।

Samsung Galaxy A50s স্পেসিফিকেশন :

স্যামসাং গ্যালাক্সি এ ৫০ এস ফোনে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার এমোলেড Infinity U ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজ্যুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল। ফোনটি অক্টা কোর প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে। ফোনটি দুটো ভ্যারিয়েন্টে পাওয়া যাবে – যার প্রথমটি হলো ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং দ্বিতীয়টি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ । মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বেড়ে যাবে।

ক্যামেরার কথা বললে এতে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও ৮ মেগাপিক্সেলের ওয়াইড এঙ্গেল ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর আছে। সেলফির জন্য এই ফোনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবেন। এছাড়াও আছে ১৫ ওয়াট ফাস্ট চারজিংয়ের সাথে ৪০০০ এমএএইচ ব্যাটারি।

সঙ্গে থাকুন ➥