Samsung Galaxy S22 সিরিজের ক্যামেরা ফিচার এবার পুরনো গ্যালাক্সি ফোনে রোলআউট হচ্ছে

Avatar

Published on:

স্যামসাং (Samsung) তাদের লেটেস্ট ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ Samsung Galaxy S22-এর প্রাইমারি ক্যামেরা ফিচারগুলি কয়েকটি পুরানো Galaxy S সিরিজ, Galaxy Note সিরিজ এবং Galaxy Z সিরিজের মডেলগুলির জন্য রোল আউট করা শুরু করছে। এই ফিচারগুলির মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে উন্নত নাইট পোর্ট্রেট, উন্নত/সাপোর্টেড অটো ফ্রেমিং ফাংশন, ইমপ্রুভড ভিডিও কল এফেক্ট ইত্যাদি। দক্ষিণ কোরিয়ার সংস্থাটি জানিয়েছে যে, প্রতিটি মডেলের আলাদা সময়সূচী সহ ক্যামেরা ফিচারগুলি পর্যায়ক্রমে রোল আউট করা হবে এবং আপডেটটি মে মাসের শেষ পর্যন্ত ধারাবাহিকভাবে চলবে।

Samsung তাদের ফ্লাগশিপ ফোনগুলির জন্য আনলো নতুন প্রাইমারি ক্যামেরা ফিচার

একটি কমিউনিটি ফোরামে স্যামসাংয়ের ঘোষণা অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এস১০, গ্যালাক্সি নোট ১০, গ্যালাক্সি এস২০, গ্যালাক্সি নোট ২০, গ্যালাক্সি জেড ফোল্ড এবং গ্যালাক্সি জেড ফ্লিপ স্মার্টফোনগুলি পাঁচটি বা পাঁচটির মধ্যে কয়েকটি ক্যামেরা আপডেট পাবে।

উন্নত নাইট পোর্ট্রেট

নাইট ফটোগ্রাফি Samsung Galaxy S21, Samsung Galaxy Z Fold 3, Samsung Galaxy S20, Samsung Galaxy Note 20, এবং Samsung Galaxy Z Fold 2- এই স্মার্টফোনগুলিতে রোল আউট করা হচ্ছে। পোর্ট্রেট মোডে টেলিফটো লেন্সের সাথেও দেওয়া এই ফিচারটি লো লাইট পরিস্থিতিতে উজ্জ্বল পোর্ট্রেট তুলতে সাহায্য করে।

অটো ফ্রেমিং ফাংশনের জন্য উন্নতি/সাপোর্ট

এই ফিচার Samsung Galaxy S21, Samsung Galaxy Z Fold 3, Samsung Galaxy Z Flip 3, Samsung Galaxy S21 FE, Samsung Galaxy Z Fold 2, এবং Samsung Galaxy Z Flip 5G, এবং Samsung Galaxy Z Flip মডেলে দেওয়া হবে।

স্যামসাং জানিয়েছে, Galaxy Z Fold এবং Galaxy Z Flip সিরিজে মুভি মোডে অটো ফ্রেমিং ফাংশনের কর্মক্ষমতা উন্নত করা হয়েছে। এই ফিচারটি স্বয়ংক্রিয়ভাবে জুম ইন/আউট করতে এবং ৫ মিটার পর্যন্ত দূরত্বে ১০ জন লোকের অবস্থান সনাক্ত করে ট্র্যাক করতে পারবে।

অ্যাপ স্টোর ক্যামেরা অ্যাপের গুণমানের উন্নতিকরণ

Samsung Galaxy S22-এর ক্যামেরার ইমেজ কোয়ালিটি অপ্টিমাইজেশন যা সোশ্যাল মিডিয়া অ্যাপের ক্যামেরাগুলির সাথে কাজ করে, তা Samsung Galaxy S21, Samsung Galaxy Z Fold 3, Samsung Galaxy Z Flip 3, এবং Samsung Galaxy S21 FE স্মার্টফোনগুলিতে রোল আউট করা হবে৷

Samsung Z Fold 3-এর উন্নতিকরণ

Samsung Galaxy Z Fold 3 মডেলের ‘Pro’ মোডটি এখন টেলিফটো ক্যামেরায় ব্যবহার করা যাবে। এছাড়াও, এই ফোনটি Expert RAW অ্যাপটি সাপোর্ট করবে, যা চলতি মাসের শেষের দিকে গ্যালাক্সি স্টোর থেকে ডাউনলোড করা যাবে। অনুমান, এই সমস্ত ফিচারগুলি বর্তমানে শুধুমাত্র স্যামসাংয়ের হোম মার্কেট অর্থাৎ দক্ষিণ কোরিয়ায় রিলিজ করা হচ্ছে। তবে জিএসএমএরিনা-এর রিপোর্ট অনুযায়ী, এই আপডেটগুলি গ্লোবাল মার্কেটেও উপলব্ধ হবে।

সঙ্গে থাকুন ➥