Samsung Smart Upgrade: অর্ধেকের একটু বেশি দাম মিটিয়ে ঘরে আনুন Smart TV, নতুন অফার সমস্যাংয়ের

Avatar

Published on:

ইউজারদের সুবিধার্থে কনজিউমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ‘স্মার্ট আপগ্রেড প্রোগ্রাম’ (Samsung Smart Upgrade Program) to চালু করার কথা ঘোষণা করেছে। জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart)-এর সাথে অংশীদারিত্বে চালু হওয়া এই দুর্দান্ত প্রোগ্রামের সাহায্যে গ্রাহকরা খুব সহজেই পকেটের ওপর বিশেষ চাপ না ফেলে স্যামসাং-এর লাইফস্টাইল এবং প্রিমিয়াম টিভি রেঞ্জের বিভিন্ন মডেল (যেমন – Neo QLED, The Frame, এবং Crystal UHD) কিনতে সক্ষম হবেন। ‘স্মার্ট আপগ্রেড প্রোগ্রাম’-এর আওতায় গ্রাহকরা মাত্র ৭০ শতাংশ টাকা দিয়ে স্যামসাং-এর প্রিমিয়াম টিভি কিনতে পারবেন, এবং বাকি ৩০ শতাংশ ১২ মাস পর পরিশোধ করা যাবে। সবচেয়ে বড়ো কথা হল, এই অসাধারণ প্রোগ্রামটি ইউজারদেরকে তাদের পুরোনো টিভিগুলির পরিবর্তে বড়ো স্ক্রিনের নতুন প্রিমিয়াম টিভি কিনতেও সহায়তা করবে।

এই প্রোগ্রামের আওতায় একটি Samsung Crystal 4K UHD টিভি কিনতে হলে প্রাথমিকভাবে ২৩,০৯৩ টাকা দিতে হবে এবং বাকি ৯,৮৯৭ টাকা তারা ১২ মাস পরে পরিশোধ করতে পারবেন। আবার, Samsung Frame 2021 সিরিজের কিউএলইডি আল্ট্রা এইচডি (4K) স্মার্ট টিভি ৩৮,৪৯৩ টাকা দিয়ে কেনা যাবে, এবং বাকি ১৬,৪৯৭ টাকা ১২ মাস পরে পরিশোধ করা যাবে। এখন চলুন, স্যামসাং-এর যে প্রিমিয়াম টিভিগুলি কেনার জন্য এই দুর্দান্ত প্রোগ্রামের সূচনা করা হয়েছে, সেই টিভিগুলির উল্লেখযোগ্য কয়েকটি ফিচার সম্পর্কে জেনে নেওয়া যাক।

Samsung Neo QLED TV

স্যামসাং সম্প্রতি দুর্দান্ত ডিজাইন এবং একগুচ্ছ প্রিমিয়াম ফিচারসমেত নিও কিউএলইডি টেলিভিশন চালু করেছে। এই টিভিগুলি অত্যাধুনিক কোয়ান্টাম ম্যাট্রিক্স টেকনোলজি প্রো-এর সাথে আসে। এই মডেলগুলিতে নিউরাল কোয়ান্টাম প্রসেসর 8K এবং রিয়েল ডেপ্থ এনহ্যান্সার রয়েছে। নিঃসন্দেহে বলা যায় যে, একগুচ্ছ অসাধারণ ফিচারসমৃদ্ধ এই টিভিগুলি দুর্দান্ত ইউজার এক্সপেরিয়েন্স প্রদান করতে সিদ্ধহস্ত।

Samsung The Frame TV

এই সিরিজটি একাধিক কাস্টমাইজেশন বিকল্প সহ আসে। এই টিভির সাথে গ্রাহকরা ১,৪০০ টিরও বেশি আর্টওয়ার্কের একটি কালেকশন পাবেন, যেগুলিকে তারা টিভিটির ওয়ালপেপার হিসেবে ব্যবহার করতে সক্ষম হবেন। সেরা পিকচার কোয়ালিটির জন্য ১০০% কালার ভলিউম সহ এই টিভিগুলিতে রয়েছে কোয়ান্টাম ডট প্রযুক্তি, শক্তিশালী কোয়ান্টাম প্রসেসর, 4K এআই আপ স্কেলিং ক্যাপাসিটি, এবং স্পেসফিট সাউন্ড টেকনোলজি (যা স্বয়ংক্রিয়ভাবে ঘরের অভ্যন্তরীণ পরিবেশকে অ্যানালাইজ করে সাউন্ড সেটিংস অপটিমাইজ করে)।

Samsung Crystal UHD TV

স্যামসাংয়ের ক্রিস্টাল 4K ইউএইচডি টিভিগুলি ক্রিস্টাল প্রসেসর 4K-এর মাধ্যমে প্রাণবন্ত রং সহ ইউজারদেরকে দুর্দান্ত পিকচার কোয়ালিটি অফার করে। এমনকি যদি খুব অন্ধকার দৃশ্যও হয়, তাহলে তার মধ্যেও ঠিক কী কী দেখানো হচ্ছে, তা ব্যবহারকারীরা এই টিভিগুলির মাধ্যমে একদম নিখুঁত এবং পুঙ্খানুপুঙ্খভাবে বুঝতে পারবেন। এই রেঞ্জের ডিভাইসগুলি মোশন অ্যাক্সিলারেটর টার্বো সহ আসে, যা গেম লাভারদের এক দুর্দান্ত ইউজার এক্সপেরিয়েন্স অর্জন করতে সক্ষম করবে। এর পাশাপাশি, এই নতুন মডেলগুলিতে গেম মোড, ট্যাপ ভিউ, স্যামসাং টিভি প্লাস, এবং পিসি (PC)-র মতো সুবিধাজনক একাধিক ফিচার রয়েছে।

সঙ্গে থাকুন ➥