Earn Money Online: লোকেশন দেখা ছাড়াও টাকা কামানোর জন্য ব্যবহার করা যাবে Google Map

Avatar

Published on:

Earn Money From Google Maps: এমনিতে Google Maps (গুগল ম্যাপ) ব্যবহার করে আমরা লোকেশন ট্র্যাক করি বা কোনো জায়গা সম্পর্কে জানতে চেষ্টা করি। বেশিরভাগ ইউজারই এই কারণে Google Map ব্যবহার করেন। তবে জানেন কি, লোকেশন জানা ছাড়াও এই অনলাইন প্ল্যাটফর্মটির সাহায্যে অনেক আয় করতে পারবেন।

হ্যাঁ ঠিকই পড়েছেন। এ কোনো মজার বিষয় নয়। অনেকেরই বিষয়ে এই সম্পর্কে কোনো ধারণা নেই। তবে আপনি যদি আগ্রহী হন, তাহলে আজ আমরা আপনাদের জানাব যে কিভাবে গুগল ম্যাপের সাহায্যে আয় করা যায়। তো চলুন আর দেরি না করে বিস্তারিত জেনে নিই।

এভাবে Google Maps-এর মাধ্যমে আয় করতে পারেন

আপনি যদি গুগল ম্যাপস ব্যবহার করেন, তাহলে আপনাকে প্রথমে গুগলে তালিকাভুক্ত ব্যবসাগুলি খুঁজে বের করতে হবে যেগুলি যাচাই করা হয়নি। এরপর আপনাকে এই ব্যবসার মালিকদের একটি ইমেল পাঠাতে হবে যাতে তারা যাচাইকরণ সম্পন্ন করলো তালিকাভুক্ত হতে পারে। কারণ গুগলের নীতি অনুসারে, যদি কোনও ব্যবসা যাচাই করা না হয়, তবে কয়েক দিনের মধ্যে এটি তালিকা থেকে সরিয়ে দেওয়া হবে।

সেক্ষেত্রে কোনো ব্যবসায়ী বা মালিকপক্ষকে যাচাইকরণে সহায়তা করলে তিনি বিনিময়ে আপনাকে কিছু পরিমাণ টাকা দেবেন। এই পদ্ধতিটি খুবই সহজ এবং কার্যকর যাতে প্রচুর আয় করা যাবে। এই মুহূর্তে অনেকে উপরোক্ত পদ্ধতি অনুসরণ করে ২০ থেকে ৫০ ডলার পর্যন্ত আয় করছেন বলে খবর রয়েছে।

সঙ্গে থাকুন ➥