দাম ৯৯৯ টাকা, দেশীয় কোম্পানির Tagg Rogue 100GT ওয়্যারলেস ইয়ারফোন কিনবেন নাকি

Updated on:

দেশীয় সংস্থা Tagg এবার বাজারে নিয়ে আসলো তাদের নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও গেমিং ইয়ারবাড, যার নাম Rogue 100GT। গেমিংয়ের উদ্দেশ্যে তৈরি এই ইয়ারবাড লো ল্যাটেন্সি অফার করবে এবং অডিও ও ভিডিও সিঙ্ক করে ৫৫এমএস পর্যন্ত ল্যাটেন্সি নামিয়ে আনতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Tagg Rogue 100GT ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Tagg Rogue 100GT ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ট্যাগ রগ ১০০জিটি ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৯৯৯ টাকা। ব্ল্যাক এবং হোয়াইট কালার অপশনে অ্যামাজন ইন্ডিয়া উপলব্ধ নতুন ইয়ারফোন।

Tagg Rogue 100GT ইয়ারফোনের স্পেসিফিকেশন

নবাগত ট্যাগ রগ ১০০জিটি ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনটি গেমারদের জন্য ফ্লাশি ডিজাইনের সাথে এসেছে। এর ইয়ারবাড এবং চার্জিং কেসে রয়েছে ক্যান কালার্ড স্লেয়ার লাইটিং। শুধু তাই নয়, এতে ইনবিল্ট ইকুয়ালাইজারের সাথে থাকছে পানচি বাসএক্স মোড, ব্যালেন্সড মোড এবং ভোকালস নামের তিনটি প্রিসেট গেমিং মোড। এই তিনটি সাউন্ড মোড টাচ কন্ট্রোলের মাধ্যমে নিয়ন্ত্রণ করা সম্ভব। উপরন্তু ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে ১০ এমএম ডায়নামিক ড্রাইভার। আবার এর ৫৫ এমএস লো ল্যাটেন্সি রিয়েল টাইম অডিও সরবরাহ করতে পারবে।

সংস্থার মতে, ইয়ারফোনটিতে কল চলাকালীন ক্রিস্টাল ক্লিয়ার হেয়ারিং এক্সপেরিয়েন্স লাভ করা যাবে। কারণ এতে রয়েছে কোয়াড মাইক সেটআপ এবং নয়েজ ক্যান্সলেশন ফিচার। তদুপরি ট্যাগ রগ ১০০জিটি ইয়ারফোনটির কানেক্টিভিটি অপশনে শামিল রয়েছে ব্লুটুথ ৫.১ এবং কুইক পেয়ার টেকনোলজি। তাই চার্জিং কেসের ঢাকনা খোলার সাথে সাথে এটি নিকটবর্তী ডিভাইসের সঙ্গে সংযুক্ত হয়ে যাবে।

Tagg Rogue 100GT ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, একবার চার্জে এটি ২০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। উপরন্তু ফাস্ট চার্জিং সাপোর্টসহ আসায় এটি মাত্র ১০ মিনিট চার্জে তিন ঘন্টা ব্যবহারযোগ্য। সর্বোপরি, ইউএসবি পোর্টের মাধ্যমে এটি চার্জ হয়ে যাবে। সবশেষে জানাই, জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে একটি IP55 রেটিং সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥