HomeTech Newsদীর্ঘ মেয়াদি প্ল্যানে ২৪০০ টাকা ছাড় দিচ্ছে Tata Sky ব্রডব্যান্ড

দীর্ঘ মেয়াদি প্ল্যানে ২৪০০ টাকা ছাড় দিচ্ছে Tata Sky ব্রডব্যান্ড

Tata Sky ভারতীয় বাজারে মূলত DTH পরিষেবার জন্য বিখ্যাত হলেও তারা গ্ৰাহকদের জন্য ব্রডব্যান্ড পরিষেবাও দিয়ে থাকে। সম্প্রতি Tata Sky তাদের ব্রডব্যান্ড পরিষেবায় উল্লেখযোগ্য পরিবর্তন নিয়ে এসেছে। এবার Tata Sky-এর ব্রডব্যান্ডে বেশিদিনের রিচার্জ করলে ২,৪০০ টাকা অব্দি বেঁচে যেতে পারে। সম্প্রতি Tata Sky তাদের ফেয়ার ইউজ পলিসি (FUP)-তেও পরিবর্তন এনেছে। ইন্টারনেটের সাথে তারা একটি ফ্রি ল্যান্ডলাইন সংযোগও দিচ্ছে। Tata Sky বিভিন্ন ধরনের ব্রডব্যান্ড প্ল্যান দিয়ে থাকে। এর মধ্যে দীর্ঘস্থায়ী প্ল্যানগুলি নিলে কি লাভ হতে পারে, চলুন দেখে নিই।

Tata Sky-এর দীর্ঘমেয়াদি প্ল্যানগুলির উপর ছাড়ের পরিমাণ

Tata Sky তাদের দীর্ঘমেয়াদি প্ল্যানগুলির উপর অনেকটা ছাড় দিচ্ছে। নতুন ব্রডব্যান্ড কানেকশন নিলে ইউজাররা চারটি মাসিক প্ল্যান বেছে নিতে পারবেন। এগুলির মধ্যে ১০০ থেকে ৩০০ এমবিপিএস স্পিড পাওয়া যাবে।

১০০ এমবিপিএস স্পিডের প্ল্যান

১০০ এমবিপিএস স্পিডের বেস প্ল্যানটি মাসিক ৮৫০ টাকায় উপলব্ধ। ৩ মাসের জন্য এই প্ল্যানটি নিলে মাসিক ৫০ টাকা ছাড়ে ২৪০০ টাকায় পাওয়া যাবে। ৬ মাসের জন্য এই প্ল্যানটি নিলে মাসিক ১০০ টাকা ছাড়ে ৫১০০ টাকায় পাওয়া যাবে। ১২ মাসের জন্য এই প্ল্যানটি নিলে মাসিক ১৫০ টাকা ছাড়ে ৮৪০০ টাকায় পাওয়া যাবে।

১৫০ এমবিপিএস স্পিডের প্ল্যান

১৫০ এমবিপিএস স্পিডের প্ল্যানটির মূল্য ৯৫০ টাকা/মাস। ৩ মাসের জন্য এই প্ল্যানটি সাবস্ক্রাইব করলে মাসিক ৫০ টাকা ছাড়ে ২৭০০ টাকায় পাওয়া যাবে। আবার ৬ মাসের জন্য এই প্ল্যানটি নিলে মাসিক ১০০ টাকা ছাড়ে ৫১০০ টাকা মেটাতে হবে। অন্যদিকে ১২ মাসের জন্য এই প্ল্যানটি নিলে মাসিক ১৫০ টাকা ছাড়ে ৯৬০০ টাকায় পাওয়া যাবে।

২০০ এমবিপিএস স্পিডের প্ল্যান

২০০ এমবিপিএস স্পিডের প্ল্যানটি মাসিক ১,০৫০ টাকায় উপলব্ধ। ৩ মাসের জন্য এই প্ল্যানটি নিলে ৩,১৫০ টাকার বদলে ৩০০০ টাকায় পাওয়া যাবে। আবার ৬,৩০০ টাকার বদলে ৬ মাসের জন্য দিতে হবে ৫৫০০ টাকা। ১২ মাসের জন্য এই প্ল্যানটি নিলে মাসিক ২০০ টাকা ছাড়ে ১২,৬০০ টাকার বদলে ১০,২০০ টাকা মেটাতে হবে।

৩০০ এমবিপিএস স্পিডের প্ল্যান

৩০০ এমবিপিএস স্পিডযুক্ত প্ল্যানটির দাম মাসিক ১৫০০ টাকা। কিন্তু দীর্ঘতর সময়ের জন্য এই প্ল্যানটি নিলে দাম বেশ কম পড়বে। যদিও ৩ মাসের জন্য প্ল্যানটি নিলে ৪৫০০ টাকাই লাগবে। তবে ৬ মাসের জন্য এই প্ল্যানটি নিলে ৬০০ টাকা ছাড়ে ৮৪০০ টাকা লাগবে। অর্থাৎ ১৪০০ টাকা প্রতি মাস হিসেবে লাগবে। আবার ১২ মাসের জন্য এই প্ল্যানটি নিলে ২৪০০ টাকা ছাড় পাওয়া যাবে। সেক্ষেত্রে সারা বছরের জন্য ১৫,৬০০ টাকা লাগবে। ছাড় না থাকলে এই প্ল্যানে ১৮,০০০ টাকা লাগতো।

RELATED ARTICLES

Most Popular