পুরানো টিভি বদলে নতুন স্মার্টটিভি ঘরে আনার সুবর্ণ সুযোগ দিচ্ছে TCL ও iFFALCON

Avatar

Published on:

এই মুহূর্তে যারা নিজেদের পুরোনো টিভি -কে আপগ্রেড করার কথা ভাবছেন তাদের জন্য এসে গেলো সুবর্ণ সুযোগ! কারণ, ই-কমার্স জায়ান্ট Amazon নিয়ে এসেছে ১০ই মে থেকে ১২ই মে পর্যন্ত ধামাকাদার ‘TV Upgrade Days Sale’। ৩ দিনের এই সেলে জনপ্রিয় ইলেক্ট্রনিক্স সংস্থা TCL এবং তার সাব-ব্র্যান্ড iFFALCON-র স্মার্টটিভিগুলি বাম্পার ছাড়ে কেনা যাবে। সাথে থাকবে এক্সচেঞ্জ অফার এবং নো-কস্ট ইএমআইয়ের মতো সুবিধাও। সেক্ষেত্রে আসুন দেখে নিই TCL অথবা iFFALCON ব্র্যান্ডের কোন স্মার্টটিভি এই সেলে কত দামে পাওয়া যাচ্ছে।

TCL 4K HDR P615 : এই স্মার্টটিভি সিরিজটি 4K HDR ডিসপ্লে ও ডলবি অডিও প্রযুক্তি দ্বারা সজ্জিত। এই সিরিজের অধীনে ক্রেতারা ৫৫ ইঞ্চি ও ৬৫ ইঞ্চির ২টি ভ্যারিয়েন্ট পেয়ে যাচ্ছেন, যথাক্রমে ৪০,৯৯৯ টাকা এবং ৫৫,৪৯৯ টাকার সাশ্রয়ী মূল্যে।

TCL 4K UHD P715 : এই 4K আল্ট্রা HD LED অ্যান্ড্রয়েড স্মার্টটিভিতে থাকছে ডায়নামিক কালার এনহান্সমেন্ট টেকনোলজি, মাইক্রো ডিমিং এবং 4K আপস্কেলিং প্রযুক্তি। এটি ৫৫ ইঞ্চির একটিমাত্র ভ্যারিয়েন্টে উপলব্ধ, যার দাম সেলে ধার্য করা হয়েছে ৪২,৯৯৯ টাকা।

TCL 4K HDR P725 : এই স্মার্টটিভি, AiPQ ইঞ্জিন, MEMC, ডলবি ভিশন এবং ডলবি অ্যাটমস প্রযুক্তি সহযোগে এসেছে। ক্রেতারা TCL সংস্থার ৬৫ ইঞ্চির এই স্মার্টটিভিটি ৮৯,৯৯০ টাকার বিনিময়ে অ্যামাজন থেকে অনলাইনে কিনে নিতে পারবেন।

TCL 4K QLED C715 : এই সিরিজের মডেলগুলিতে ডলবি ভিশন এবং HDR 10 গুণমানযুক্ত ভিডিও দেখা যাবে। ডিসপ্লে স্ক্রিনের ভিউয়িং ক্ল্যারিটির মান বাড়াতে টিভি -তে থাকছে আইপিকিউ ইঞ্জিন (IPQ engine) সাপোর্ট। এছাড়া, এই ডিভাইসটিতে ক্রেতারা পাচ্ছেন ডলবি অডিও এবং ডিটিএস স্মার্ট অডিও প্রসেসিং -এর সুবিধা, যা বিনোদনের ক্ষেত্রে প্রিমিয়াম লেভেলের সাউন্ড সরবরাহ করবে। এই সিরিজে ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চির ৩টি ভ্যারিয়েন্ট পাওয়া যাবে। এগুলির দাম যথাক্রমে, ৪৯,৯৯৯ টাকা , ৫৬,৯৯৯ টাকা এবং ৮৮,৪৯৯ টাকা রাখা হয়েছে।

TCL 4K QLED C815 : সিনেমাটিক অভিজ্ঞতা উপভোগের জন্য এই মডেলটি, ডলবি ভিশন, MEMC, HDR 10+ এবং কোয়ান্টাম ডট টেকনোলজি সহ এসেছে। উৎকর্ষ মানের সাউন্ড কভারেজের জন্য এই স্মার্টটিভিতে ক্রেতারা পেয়ে যাবেন ডলবি অডিও এবং ইন্টিগ্রেটেড ONKYO সাউন্ডবার সাপোর্ট। ৫৫ ইঞ্চির এই স্মার্টটিভির দাম রাখা হয়েছে ৭৮,৪৯৯ টাকা।

iFFALCON 4K UHD K71 : iFFALCON ব্র্যান্ডের K71 সিরিজের এই অ্যান্ড্রয়েড টিভিগুলির ডিসপ্লে ফিচারে থাকছে, ডলবি ভিশন, 4K আপস্কেলিং এবং ডায়নামিক কালার এনহান্সমেন্ট টেকনোলজি। অডিও ফ্রন্ট হিসাবে এতে পাওয়া যাবে ডলবি অডিও সাপোর্ট। তদুপরি, এটিতে রয়েছে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স (AI) প্রযুক্তি। এই সিরিজের টিভিগুলি ৪৩ ইঞ্চি, ৫৫ ইঞ্চি ও ৬৫ ইঞ্চির ৩টি ভ্যারিয়েন্টে এসেছে এবং এই মডেলগুলির দাম যথাক্রমে, ২৬,৯৯৯ টাকা, ৩৬,৯৯৯ টাকা ও ৫২,৯৯৯ টাকা।

iFFALCON 4K QLED H71 : এই টিভি সিরিজটি কোয়ান্টাম ডট টেকনোলজি, 4K HDR, ডলবি অ্যাটমস এবং ডলবি ভিশন প্রযুক্তির সাথে এসেছে। এই সিরিজের অন্তর্গত মডেলগুলি হ্যান্ডস-ফ্রি ভয়েস কন্ট্রোল সাপোর্ট করে। ৫৫ ইঞ্চি ও ৬৫ ইঞ্চির স্ক্রিন সাইজের সাথে উপলব্ধ মডেল দুটিকে যথাক্রমে ৪৯,৯৯৯ টাকা এবং ৮৩,৯৯৯ টাকায় কেনা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥